গ্রামীণ ব্যাংকের ৩ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা : অর্থ আত্মসাৎ

আগের সংবাদ

মন্ত্রী-এমপির হস্তক্ষেপে লাগাম

পরের সংবাদ

দাউদকান্দি : নেই বৈধ কাগজপত্র ন্যায্যমূল্যের ওষুধের দোকান বন্ধ

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি : বৈধ কাগজপত্র না থাকায় দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অভ্যন্তরে ন্যায্যমূল্যের ওষুধের দোকান বন্ধ করে দিয়েছে স্বাস্থ্য কর্তৃপক্ষ। গত মঙ্গলবার রাতে আকস্মিক পরিদর্শনে এসে বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. মহিউদ্দিন ও জেলা সিভিল সার্জন ডা. নাছিমা আকতার দোকানটি বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা। তবে এর আগে কয়েকবার বন্ধ করা হয়েছিল বলে জানান স্থানীয়রা।
জানা যায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অভ্যন্তরে ন্যায্যমূল্যে ওষুধের দোকান পরিচালনার জন্য ২০১০ সালে তিন বছরের জন্য জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে দরপত্রের মাধ্যমে দায়িত্ব পায় মেসার্স সরকার মেডিকেল হল। দুই বছর আগে তৎকালীন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শহিদুল ইসলাম শোভন বৈধ কাগজপত্র না পেয়ে দোকানটি বন্ধ করে দিয়েছিলেন। ওই সময় কয়েকদিন বন্ধ রাখার পর পুনরায় চালু করেন মেসার্স সরকার মেডিকেল হল মালিক মো. মহিউদ্দিন। তিনি বলেন, ২০১০ সালের পর আর কোনো টেন্ডার হয়নি, আগের টেন্ডারেই আমি দোকান চালাচ্ছি।
দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. তৌহিদ আল হাসান বলেন, মঙ্গলবার সন্ধায় বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. মহিউদ্দিন, জেলা সিভিল সার্জন ডা. নাছিমা আকতার ও ডেপুটি সিভিল সার্জন ডা. নাজমুল হক স্যার আকস্মিক পরিদর্শন আসেন। তখন ফার্মেসির বৈধ কাগজপত্র না পেয়ে তাৎক্ষণিক দোকানটি বন্ধের নির্দেশ দেন।
তিনি আরো জানান, দুই বছর আগে আমি এখানে যোগদান করার পর ফার্মেসিটির ব্যাপারে খোঁজখবর নিয়ে জানতে পারি বৈধ কাগজপত্র নেই। পরে উপজেলা প্রশাসনকে লিখিতভাবে বিষয়টি অবগত করেছিলাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়