পররাষ্ট্রমন্ত্রী : সোমবার ২৮৫ বিজিপি সদস্যকে ফিরিয়ে নেবে মিয়ানমার

আগের সংবাদ

ঈশ্বরদীতে জমি নিয়ে বিরোধে একজন নিহত

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : পাবনা জেলার ঈশ্বরদী উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে দুপক্ষের সংঘর্ষে এক যুবলীগ নেতা মারা গেছেন। গত শুক্রবার সন্ধ্যার দিকে উপজেলার সাহাপুর ইউনিয়নের চরগড়গড়ি আলহাজ মোড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ২১ জন আহত হয়েছেন। এর মধ্যে ৯ জনকে গুরুতর অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত খায়রুল চরগড়গড়ি গ্রামের মো. রসিম প্রামাণিকের ছেলে এবং স্থানীয় যুবলীগের কর্মী। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জমি নিয়ে মোড় চরগড়গড়িত এলাকার হোসেন আলীর সঙ্গে খায়রুল ইসলামের বহুদিনের বিরোধ চলে আসছে। বিরোধের জেরে শুক্রবার বিকালে খায়রুলের এক সমর্থককে আলহাজ মোড়ে মারধর করে হোসেন আলীর সমর্থকরা। খবর পেয়ে খায়রুল সমর্থকদের নিয়ে প্রতিবাদে ছুটে গেলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।
উভয়পক্ষ ঢাল-সুড়কি, লাঠিসোটা, রামদা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় প্রতিপক্ষের হামলায় মাটিতে লুটিয়ে পড়েন খায়রুল। গুরুতর অবস্থায় সন্ধ্যায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঈশ্বরদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম মৃত্যুর ঘটনা নিশ্চিত করে বলেন, সংঘর্ষের পর থেকে এলাকায় পুলিশি টহল বাড়ানো হয়েছে। একই এলাকার খায়রুল ইসলাম এবং হোসেন আলীর গ্রুপের মধ্যে সংঘর্ষে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে চারজনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত মামলা হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়