গ্রামীণ ব্যাংকের ৩ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা : অর্থ আত্মসাৎ

আগের সংবাদ

মন্ত্রী-এমপির হস্তক্ষেপে লাগাম

পরের সংবাদ

গজারিয়ায় নদীতে মিলল নিখোঁজ মাদ্রাসাছাত্রের লাশ

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : গজারিয়ায় নিখোঁজের চার দিন পর মেঘনা নদীর শাখা নদী থেকে মো. জায়েদ হোসাইন সরকার (৭) নামে এক মাদ্রাসাছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।
গতকাল বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে বাউশিয়া ইউনিয়নের পোড়াচক বাউশিয়া গ্রামসংলগ্ন নদী থেকে ওই ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়। জায়েদ উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের জামালপুর গ্রামের শহীদুল্লাহ সরকারের ছেলে। সে ল²ীপুর শায়েক আলী আকবর রহমত উল্লাহ আলাইহি মাদ্রাসার শিক্ষার্থী ছিল। গত ১৩ এপ্রিল দুপুরে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় সে। বিষয়টি নিশ্চিত করে জায়েদের খালু ফারুক মিয়া বলেন, বুধবার বিকালে পোড়াচক বাউশিয়া গ্রামসংলগ্ন নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে নিখোঁজ জায়েদের স্বজনরা ঘটনাস্থলে গিয়ে তার লাশ শনাক্ত করে বাড়িতে নিয়ে যায়।
এ বিষয়ে গজারিয়া থানার উপপরিদর্শক শফিউদ্দিন জানান, নিখোঁজ মাদ্রাসাছাত্রের মরদেহ স্বজনরা নদী থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে গেছে বলে শুনেছি। ঘটনাস্থলে গিয়ে পরে বিস্তারিত জানাবেন বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়