গ্রামীণ ব্যাংকের ৩ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা : অর্থ আত্মসাৎ

আগের সংবাদ

মন্ত্রী-এমপির হস্তক্ষেপে লাগাম

পরের সংবাদ

আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ : রায়পুরায় গুলিবিদ্ধ হয়ে নিহত এক, আহত ১০

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি : রায়পুরার নিলক্ষা ইউনিয়নে বালু ব্যবসা এবং দীর্ঘদিনের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় গুলিবিদ্ধ হয়ে সাগর মিয়া (২৬) নামে একজন নিহত হন। এছাড়া আরো অন্তত ১০ জনের বেশি আহত হয়েছেন। আহতদের নাম-পরিচয় এখনো জানা যায়নি।
গতকাল বুধবার ভোরে উপজেলার দুর্গম চরাঞ্চল নিলক্ষায় ইউনিয়নের বীরগাঁও সোনাকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাগর মিয়া নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দি গ্রামের জয়নাল মিয়ার ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি ছিলেন।
স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারসহ নানা কারণে দীর্ঘদিন ধরেই কান্দাপাড়ার রাজিব গ্রুপের লোকজন এলাকা ছাড়া ছিলেন। বুধবার ভোরে রাজিবের লোকজনসহ দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে এলাকা দখলে নেয়ার চেষ্টা করে এবং বীরগাঁও, সোনাকান্দি, আমিরাবাদসহ বিভিন্ন স্থানে হামলা চালায়। এ সময় প্রতিপক্ষ আনোয়ার গ্রুপের লোকজন প্রতিরোধ গড়তে গেলে দুই গ্রুপের সংঘর্ষ বাধে। এতে গ্রুপের সংঘর্ষের এক পর্যায়ে গোলাগুলিতে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হন। এর মধ্যে নরসিংদী জেলা হাসপাতালে নেয়ার পথে সাগর মিয়া নামে একজনের মৃত্যু হয়।
এছাড়া আহতদের উদ্ধার করে পুলিশি গ্রেপ্তারসহ আইনি জটিলতা এড়াতে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দিচ্ছেন তাদের স্বজনরা।
সহকারী পুলিশ সুপার আফসান আল-আলম জানান, সোনাকান্দি এবং আমিরাবাদ গ্রামের পূর্ববিরোধসহ বালু ব্যবসাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে একজন নিহতের পাশাপাশি বেশ কয়েকজন আহত হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়