বেড়ানোর বাহানায় ইয়াবা পাচার, গ্রেপ্তার দুই

আগের সংবাদ

মহাসড়ক যেন মরণফাঁদ

পরের সংবাদ

আদালতে জ্ঞান হারালেন স্ল্যাটার

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : অস্ট্রেলিয়ার পুলিশের বরাত ডেইলি মেইল অনলাইন জানিয়েছে, অস্ট্রেলিয়ার মারুচাইদোরে ম্যাজিস্ট্রেট আদালতে সø্যাটারের বিরুদ্ধে মামলা উপস্থাপন করা হয়েছে। ২০২৩ সালের ৫ ডিসেম্বর থেকে এ বছরের ১২ এপ্রিলের মধ্যে অপরাধমূলক কার্যক্রমের জন্য সø্যাটারের বিরুদ্ধে ১৯টি অভিযোগ গঠন করা হয়েছে।
অভিযোগগুলোর মধ্যে রয়েছে ঘরোয়া সহিংসতা, অনৈতিকভাবে গোপনে নজরদারি ও হয়রানি, রাতে অন্যের ঘরে বেআইনিভাবে অনুপ্রবেশ, শারীরিকভাবে আক্রমণ ও জামিনের শর্ত ভঙ্গ। সবশেষ ঘরোয়া সহিংসতার অভিযোগে তাকে গ্রেপ্তারের পর রিমান্ডে নেয়া হয়।
গতকাল অস্ট্রেলিয়ার এক আদালতে জ্ঞান হারিয়ে পড়ে যান ক্রিকেট ছাড়ার পর ধারাভাষ্যে নাম লেখানো সাবেক অজি ব্যাটার মাইকেল সø্যাটার। আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করার পর অজ্ঞান হয়ে পড়েন। গতকাল জামিনের আবেদন করেন সপ্তাহের শুরু থেকেই কুইন্সল্যান্ডের মারুচাইদোর পুলিশের হাতে আটক সø্যাটার। জামিন শুনানির সময় কয়েদিদের সবুজ পোশাক পরা ছিলেন তিনি। আদালত জামিন না মঞ্জুর করার পর প্রথমে দুই হাতে মুখ ঢাকেন সø্যাটার। এরপর তাকে যখন সেলে নিয়ে যাওয়া হচ্ছিল, তখনই পড়ে যান তিনি।
জামিনের শুনানিতে সø্যাটারের আইনজীবী মাইকেল রবিনসন জানান তার মক্কেল ছাড়া পেলে সিডনির মানসিক পুনর্বাসন কেন্দ্রে থাকার পরিকল্পনা করেছেন। এছাড়া তার বিরুদ্ধে দায়ের করা সব অভিযোগও অস্বীকার করেন সø্যাটার। তবে পুলিশ এই আবেদনের বিরোধিতা করে। ‘মারাত্মক’ সহিংসতার অভিযোগ থাকায় আদালত তাকে জামিন না দেয়ার সিদ্ধান্ত দেন। আগামী মাসে আবার আদালতে তোলা হবে সø্যাটারকে।

অস্ট্রেলিয়ার হয়ে ক্যারিয়ারে বেশ উজ্জ্বল ছিলেন সø্যাটার। জাতীয় দলের হয়ে ৭৪টি টেস্টে ও ৪২টি ওয়ানডে খেলেছিলেন এই ক্রিকেটার। সাদা পোশাকে আছে ১৪টি সেঞ্চুরি। ওয়ানডেতে ২৪.০৭ গড়ে রান করেছেন ৯৮৭। ২০০৪ সালে অবসর নেয়ার পর টিভি ধারাভাষ্যকার হিসেবে নাম করেছিলেন সাবেক এই ক্রিকেটার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়