সাবের হোসেন চৌধুরী : বনের জমি দখলে সরকারি প্রতিষ্ঠানকেও ছাড় নয়, বন কর্মকর্তার খুনিদের কঠোর শাস্তি নিশ্চিত করা হবে

আগের সংবাদ

সর্বাত্মক অভিযানে যৌথবাহিনী

পরের সংবাদ

সিংগাইরে গ্রেপ্তার আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য

প্রকাশিত: এপ্রিল ৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : সিংগাইরে প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাতদলের সদস্যসহ পাঁচ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে টাকা, ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জাম ও দেশীয় অস্ত্র জব্দ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুুপুরে মানিকগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার গোলাম আজাদ খান। গ্রেপ্তারকৃতরা হলেন মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ওয়াইজনগর গ্রামের মৃত সাদেকের ছেলে আব্দুল কুদ্দুস, মো. পর্বত খানের ছেলে মো. আরমান, একই উপজেলার ছয়ানী গ্রামের নুরুল ইসলামের ছেলে মো. মিজান, চর মাধবপুর গ্রামের মো. ফারুক হোসেনের ছেলে সোহাগ ও একই গ্রামের মৃত হামিদ আলীর ছেলে মো. মনির হোসেন।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, উপজেলার জয়মন্টপ ইউনিয়নের কমলনগর গ্রামের সৌদি প্রবাসী উজ্জ্বল সন্যাসীর বাড়িতে গত ২৮ মার্চ চারজন দুষ্কৃতকারী কৌশলে খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ খাওয়ান। পরে তারা রাত সোয়া ১টার দিকে দেশীয় অস্ত্র নিয়ে প্রবাসী উজ্জ্বল সন্যাসীর বাড়ি থেকে ২০ লাখ ৩০ হাজার টাকা মূল্যের স্বর্ণালংকার, ৮৫ হাজার টাকা ও কসমেটিকস লুট করে নিয়ে যায়। এ ঘটনায় উজ্জ্বল সন্যাসীর স্ত্রী পূজা সরকার ২৯ মার্চ সিংগাইর থানায় অজ্ঞাতনামা চারজনের বিরুদ্ধে ডাকাতি মামলা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়