গয়েশ্বর চন্দ্র রায় : ভারতের সবচেয়ে নিম্নমানের প্রোডাক্ট আওয়ামী লীগ

আগের সংবাদ

বহুমাত্রিক কৌশল আ.লীগের

পরের সংবাদ

দুপক্ষের সংঘর্ষে গুলিবর্ষণ : দিরাইয়ে বন্দুকসহ বাবা ও ছেলে গ্রেপ্তার

প্রকাশিত: এপ্রিল ১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ ও দিরাই প্রতিনিধি : সুনামগঞ্জের দিরাই থানা পুলিশ অভিযান চালিয়ে লাইসেন্সবিহীন অবৈধ একটি একনলা বন্দুকসহ বাবা-ছেলেকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন- দিরাই থানার হাতিয়া গ্রামের আব্দুল মনাফের ছেলে মো. দবির মিয়া (৫৫) এবং তার ছেলে মো. জাকরান মিয়া (২১)। গতকাল রবিবার ভোরে দিরাই থানার ওসি তদন্ত রতন চন্দ্র দেবনাথের নেতৃত্বে পুলিশের একটি দল দবির মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে অবৈধ বন্দুকসহ বাবা-ছেলেকে গ্রেপ্তার করেন।
প্রসঙ্গত, সুনামগঞ্জের দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান একরার হোসেন চৌধুরীর ভাই ফজলু মিয়া (৫৫) হাতিয়া মোকামবাড়ি মসজিদে নামাজ পড়তে বসাকে কেন্দ্র করে গত শুক্রবার দুপুর দেড়টায় স্থানীয় লিটন মিয়া পক্ষের রবিউল ইসলাম (২৫) এর সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুপক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হলে স্থানীয় লোকজন বিষয়টি সমাধান করে দেন। এ ঘটনাসহ হাতিয়া উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের ম্যানেজিং কমিটি গঠনসংক্রান্ত পূর্ব বিরোধকে কেন্দ্র করে গত শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে দিরাই উপজেলার হাতিয়া গ্রামের রাস্তায় কুলঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান পক্ষের লোকজন স্থানীয় লিটন মিয়া পক্ষের লোকজনকে আক্রমণ করে। ঐ সময় চেয়ারম্যান পক্ষের ২-৩ জন দেশীয় তৈরি পাইপগান দিয়ে ৩-৪ রাউন্ড গুলি করে। এতে লিটন মিয়া পক্ষের ৭-৮ জন আহত হন।
দিরাই থানার ওসি মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানিয়েছেন- এ ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে দিরাই থানায় অস্ত্র আইনে মামলা করে জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়