রিজভী : সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাস নির্ভর হয়ে গেছে

আগের সংবাদ

বুয়েটে হার্ডলাইনে সরকার

পরের সংবাদ

গয়েশ্বর চন্দ্র রায় : ভারতের সবচেয়ে নিম্নমানের প্রোডাক্ট আওয়ামী লীগ

প্রকাশিত: মার্চ ৩১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : ভারতের পণ্য বর্জন প্রসঙ্গে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আমরা ভোট বর্জনের কথা বলেছিলাম। আর দেশের মানুষ ভারতের পণ্য বর্জনের কথা বলছে। আর দেশের মানুষ তাদের পণ্য বর্জন করেছে গত ৭ জানুয়ারি। ভারতের সবচেয়ে নিম্নমানের প্রোডাক্ট হলো আওয়ামী লীগ এবং এই সরকার। সুতরাং এটা যদি ঠিকমতো বর্জন করতে পারেন, তাহলে ভারতের পণ্য বর্জন হবে। শহরের মিশনপাড়া এলাকার হোসিয়ারি সমিতি ভবনে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি আয়োজিত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় গতকাল শনিবার সন্ধ্যায় মিলাদ ও ইফতার মাহফিলে প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন। এতে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে যুক্ত হন ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, সহসাংগঠনিক সম্পাদক কাজী সাইদুল আলম বাবুল, সহআন্তর্জাতিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ ও মহানগর বিএনপির সদস্যসচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়