গাজীপুরে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

আগের সংবাদ

সরকারের তিন অগ্রাধিকার

পরের সংবাদ

রায়পুরা : প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ আসামি গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি : রায়পুরায় এক বুদ্ধি প্রতিবন্ধী (৪১) নারীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত সোলায়মান মিয়াকে (৫৬) গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।
উপজেলার হাইরমারা ইউনিয়নের বীরকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত সোলায়মান মিয়া ওই এলাকার গনি মিয়ার ছেলে। তিনি পেশায় কৃষক।
পুলিশ ও ধর্ষিতার স্বজনরা জানান, অভিযুক্ত সোলায়মান ধর্ষিত নারীর আত্মীয়। সেই সুবাদে প্রায়ই তিনি ওই নারীর বাড়িতে আসা-যাওয়া করেন। গত ৩ থেকে ৭ সেপ্টেম্বরের মধ্যে কোনো একদিন বাড়িতে ওই প্রতিবন্ধী নারীকে একা পেয়ে ধর্ষণ করেন সোলায়মান। পরে তিনি হুমকি দিয়ে গোপনে গর্ভপাতের ওষুধ খাওয়ান। গত ২৭ ডিসেম্বর ওই নারী অসুস্থ হয়ে পড়লে স্বজনরা তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে ওই নারী সন্তানসম্ভবা বলে জানান। বাড়িতে এসে স্বজনরা জিজ্ঞাসা করলে ৩ মাস আগে ধর্ষণের বিষয়টি জানান বুদ্ধি প্রতিবন্ধী নারী। এ ঘটনায় গত বুধবার থানায় মামলা করার পর আসামি সোলায়মানকে গ্রেপ্তার করে গতকাল বৃহস্পতিবার আদালতে পাঠায় পুলিশ।
পুলিশ জানায়, অভিযোগের ভিত্তিতে থানার উপপরিদর্শক রাতুল হাসান অভিযান চালিয়ে উপজেলার বীরকান্দি এলাকা থেকে গত বুধবার অভিযুক্তকে গ্রেপ্তার করেন। গতকাল বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়