নিষেধাজ্ঞা আরোপের মতো কোনো অপরাধ করেনি বাংলাদেশ : অর্থমন্ত্রী মুস্তফা কামাল

আগের সংবাদ

স্মার্ট মন্ত্রিসভার যাত্রা হলো শুরু : ব্যাপক রদবদল ঘটিয়ে নতুন মন্ত্রীদের দপ্তর বণ্টন, স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের অঙ্গীকার, কাল টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

পরের সংবাদ

গাজীপুরে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে ট্রেনে কাটা পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যা ৬টায় জয়দেবপুর-ময়মনসিংহ রেল সড়কের শ্রীপুর স্টেশনের উত্তর পাশে কাটাপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, সন্ধ্যার দিকে এক নারী রেলসড়ক ধরে হাঁটছিলেন। এ সময় ঢাকা থেকে ময়মনসিংহগামী জামালপুর কমিউটার ট্রেন অতিক্রম করে। এরপর সেই নারীর মরদেহ রেললাইনে পড়ে থাকতে দেখা যায়। পরে বিষয়টি শ্রীপুর রেলস্টেশন মাস্টারকে জানানো হয়। তবে সেই নারীর নাম-পরিচয় এখনো জানা যায়নি।
বিষয়টি নিশ্চিত করে শ্রীপুর স্টেশনের কর্তব্যরত স্টেশন মাস্টার মো. সাইদুর রহমান জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সন্ধ্যা ৬টার দিকে শ্রীপুর স্টেশনের উত্তর পাশে কাটাপুল এলাকা থেকে সেই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, ময়মনসিংহগামী জামালপুর কমিউটার ট্রেনে কাটা পড়ে ওই নারীর মৃত্যু হয়েছে। জয়দেবপুর রেলওয়ে পুলিশ ফাঁড়িতে খবর দেয়া হয়েছে। রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়