রাজউক : তথ্য অধিকার আইন ও সিটিজেন চার্টার বিষয়ক কর্মশালা

আগের সংবাদ

মাথা নত করি না, তাই চক্রান্ত : নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী > যাদের নর্দমা থেকে তুলে এনেছি, তারা টাকা ছড়াচ্ছে

পরের সংবাদ

অংশ নিচ্ছে ২১২টি দল : চট্টগ্রামে শুরু ছয় দিনের ব্যাডমিন্টন টুর্নামেন্ট

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : জেলা প্রশাসনের উদ্যোগে এবং রাইফেল ক্লাবের সহায়তায় চট্টগ্রামে শুরু হয়েছে ব্যাডমিন্টনের সবচেয়ে বড় টুর্নামেন্ট। ছয় দিনব্যাপী এ টুর্নামেন্টে ৪টি ইভেন্টে শুধুমাত্র চট্টগ্রামের ২১২টি দল অংশ নিচ্ছে। গতকাল সোমবার চট্টগ্রাম রাইফেল ক্লাবে ‘জেলা প্রশাসক ব্যাডমিন্টন টুর্নামেন্ট’ শীর্ষক এই আয়োজনের উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান বলেন, চট্টগ্রামে এত বড় টুর্নামেন্ট এর আগে হয়নি। সব উপজেলা এবং জেলা শহরের খেলোয়াড়েরা এতে অংশ নিচ্ছে। আমি আয়োজক এবং খেলোয়াড়দের ধন্যবাদ জানাই। চট্টগ্রামের বিভিন্ন বয়সের খেলোয়াড়দের জন্য আমরা একটি উডেন ফ্লোরের জিমনেসিয়াম করতে চাই। এছাড়া জেলা প্রশাসনের নিজস্ব ব্যবস্থাপনায় কালুরঘাট ব্রিজের পাশে একটি ইনডোর স্টেডিয়ামের কাজ শুরু হয়েছে। আউটডোর শুটিংয়ের জন্য চট্টগ্রাম রাইফেল ক্লাবকে ৩ একর জায়গা বরাদ্দ দেব আমরা।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাকিব হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) তানভীর নাসিফ, চট্টগ্রাম রাইফেল ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, কোষাধ্যক্ষ ওহিদ সিরাজ চৌধুরী স্বপন, সদস্য মো. হোসাইন আল ওসমান ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন।
জেলা প্রশাসন সূত্র জানায়, ৩২টি বালক দল (অনূর্ধ্ব ১৮), ১২০টি পুরুষ দল (১৮-৪৫), ২৯টি প্রবীণ দল (৪৫ ঊর্ধ্ব) এবং ৩১টি নারী দল এ টুর্নামেন্টে অংশ নিচ্ছে। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন ৫০ হাজার টাকা, রানার আপ ৩০ হাজার টাকা এবং তৃতীয় স্থান অধিকারী ১০ হাজার টাকা পাবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়