২০১৩ সালের নাশকতা : ২ মামলায় বিএনপির ২০ নেতাকর্মীর দণ্ড

আগের সংবাদ

কত আসন ছাড়বে আ.লীগ : সর্বোচ্চ ৮০টি আসনে ছাড় > ৩০ আসন পাবে ১৪ দল > চূড়ান্ত সমঝোতা শেষমুহূর্তে

পরের সংবাদ

নির্বাচনে যেতে গণভবনে ৯টি দলের নেতারা

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবে আরো ৯টি রাজনৈতিক দল। গতকাল বৃহস্পতিবার রাতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে সাক্ষাৎ করতে এসে নির্বাচনে অংশ নেয়ার কথা জানান দলটির নেতারা। রাজনৈতিক দলগুলো হলো- বাংলাদেশ ইসলামিক ফ্রন্ট, বাংলাদেশ খেলাফত আন্দোলন, ইসলামী ঐক্যজোট, বাংলাদেশ মুসলিম লীগ, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ, বাংলাদেশ সুপ্রিম পার্টি, বাংলাদেশ ইসলামী ঐক্যজোট, আশেকানে আউলিয়া ঐক্য পরিষদ ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ।
জানা গেছে, রাতে গণভবনে ৯টি রাজনৈতিক দলের শীর্ষ ১৪ জন নেতা গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে আসেন। এ সময় তারা জাতীয় নির্বাচনের সার্বিক বিষয় নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করেন। একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর পদক্ষেপের জন্য তারা শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। সাক্ষাৎকালে প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশের ব্যাপক উন্নয়নের ভূয়সী প্রশংসাও করেন তারা। পরে প্রতিনিধি দলের নেতারা শেখ হাসিনাকে একটি ক্যালিওগ্রাফি উপহার দেন। আওয়ামী লীগ সভাপতিও নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা দেয়ায় ৯টি রাজনৈতিক দলকে স্বাগত জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়