ডেঙ্গুতে মৃত্যু ৮ জনের, নতুন রোগী ১৭০৮

আগের সংবাদ

নির্বাচনের প্রস্তুতি চূড়ান্ত : ক্ষণগণনা শুরু > রাষ্ট্রপতির সঙ্গে ইসির সাক্ষাৎ ৫ নভেম্বর > তফসিল ১৪ নভেম্বর, ভোট ৭ জানুয়ারি

পরের সংবাদ

আগামীকাল স্যাম্বো-কুরাশ প্রতিযোগিতার পর্দা উঠছে

প্রকাশিত: নভেম্বর ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : শহীদ তাজউদ্দীন আহমেদ ইনডোর স্টেডিয়ামে আগামীকাল থেকে শুরু হচ্ছে বঙ্গবন্ধু ২য় দক্ষিণ এশিয়া স্যাম্বো-কুরাশ প্রতিযোগিতা-২০২৩। স্বাগতিক বাংলাদেশসহ এ প্রতিযোগিতায় অংশ নিচ্ছে ভারত, পাকিস্তান, নেপাল, মালদ্বীপ ও শ্রীলঙ্কা। আজ রেফারি সেমিনার এবং আগামীকাল থেকে মূল খেলা অনুষ্ঠিত হবে। বঙ্গবন্ধু ২য় দক্ষিণ এশিয়া স্যাম্বো-কুরাশ প্রতিযোগিতা উপলক্ষে ইংল্যান্ড, রাশিয়া এবং কিরগিস্তান থেকে ৬ জন উচ্চ পদস্থ কর্মকর্তা বাংলাদেশে এসে পৌঁছেছেন।
এ প্রতিযোগিতায় বাংলাদেশের ৬৪ জন খেলোয়াড় এবং ভারত,পাকিস্তান, নেপাল, মালদ্বীপ ও শ্রীলঙ্কা থেকে ৪৪ জন খেলোয়াড় এবং ১৪ জন কর্মকর্তা অংশগ্রহণ করছেন। স্পোর্টস স্যাম্বো, কম্ব্যাট স্যাম্বো, জুনিয়র-সিনিয়র, মহিলা, পুরুষ বিভাগে ৫৬ ওজন শ্রেণিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় সর্বোচ্চ স্বর্ণপদকপ্রাপ্ত দেশ বিজয়ী হিসেবে বিবেচিত হবে। ৩ নভেম্বর বঙ্গবন্ধু ২য় দক্ষিণ এশিয়া স্যাম্বো-কুরাশ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়