দক্ষিণখানে ছুরিকাঘাতে শিশুকে হত্যা

আগের সংবাদ

কেউ ভোলে না, কেউ ভোলে > বাস্তবায়নে এগিয়ে আ.লীগ > কথা রাখেনি বিএনপি > ছায়া সরকার হতে পারেনি জাপা

পরের সংবাদ

ফের বাবা হলেন নেইমার

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : ব্রাজিল জাতীয় দলের হয়ে সা¤প্রতিক সময়টা দারুণ কাটিয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র। সৌদি আরবে ফুটবল নৈপুণ্য দেখালেও গোলের দেখা পাচ্ছিলেন না কোনভাবেই, এরপর সর্বশেষ ম্যাচে তার জয়সূচক গোলে পয়েন্ট পায় আল-হিলাল। এরই ভেতরেই এই তারকা ফরোয়ার্ড দারুণ এক সুসংবাদ দিয়েছেন। কন্যা সন্তানের বাবা হয়েছেন নেইমার। চলতি বছরের জুনে তিনি মেয়ের বাবা হতে পারেন বলে খবর পাওয়া গিয়েছিল। গতকাল সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে দেয়া এক পোস্টে নবাগত সন্তানের কথা জানিয়েছেন তিনি। যেখানে নেইমার সদ্য ভূমিষ্ঠ হওয়া শিশু সন্তান ও প্রেমিকা ব্রুনা বিয়ানকার্দির সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে বাচ্চাকে চুম্বনরত অবস্থায় দেখা যায় নেইমার-বিয়ানকার্দিকে। পোস্টের ক্যাপশনে তিনি লিখেন, ‘আমাদের জীবন ধন্য করে একটি কন্যা সন্তান এসেছে। তোমাকে স্বাগতম! তুমি ইতোমধ্যে আমাদের কাছে খুব প্রিয়। আমাদের কোল আলোকিত করার জন্য ধন্যবাদ।’ এরপর তার ক্লাব আল-হিলালও নিজেদের সামাজিক যোগাযোগমাধ্যমের অ্যাকাউন্টে নেইমারকে অভিনন্দন জানিয়েছে।
চলতি মৌসুমে ফরাসি ক্লাব পিএসজি ছেড়ে তিনি সৌদি ক্লাবটিতে নাম লেখান নেইমার। ২০২১ সাল থেকে ব্রুনা বিয়ানকার্দির সঙ্গে প্রেম শুরু হয় ব্রাজিলিয়ান এই জাদুকরের। বিষয়টি সামনে আসে ২০২২ সালের জানুয়ারিতে। ওই বছরের আগস্টেই তাদের আবার আলাদা হয়ে যাওয়ার গুঞ্জন ওঠে। তবে নেইমারের ৩১তম জন্মদিনে আবারো মিলে যাওয়ার খবর পাওয়া যায়। এরপরই বিয়ানকার্দি সন্তান সম্ভবা হন। নেইমারের ১২ বছর বয়সি একটি পুত্রসন্তানও রয়েছে। তার নাম ডেভি লুকা। ২০১১ সালের আগস্টে তার জন্ম হয়। লুকার মা নেইমারের সাবেক প্রেমিকা ক্যারোলিন দান্তেস। অন্যদিকে গত কয়েকদিন আগে নেইমারের বিরুদ্ধে আরেকজন নারীর সঙ্গে সম্পর্কের গুঞ্জন উঠেছিল। ব্রাজিলিয়ান সংবাদকর্মী এরলান বাস্তোস ডিজিটাল প্ল্যাটফর্মের ইনফ্লুয়েন্সার ফার্নান্দো কাম্পোস নেইমারের সঙ্গে সম্পর্কের দাবি তোলেন। ঘটনাটি প্রকাশ্যে আসায় বান্ধবী ব্রুনার কাছে ক্ষমা চেয়ে ইনস্টাগ্রামে দীর্ঘ পোস্ট করেন নেইমার। যেখানে নিজের ভুল স্বীকার করে ব্রুনার সঙ্গেই থাকতে চান বলে তিনি বলেন।
এর আগে ৩ অক্টোবর রাতে ইরানের ক্লাব নাসাজি মাজান্দারানের বিপক্ষে এএফসি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে তার দল আল-হিলাল ৩-০ ব্যবধানের বড় জয় পায়। দলটির হয়ে সেদিন নিজের গোলের খাতাটিও খুলেছেন নেইমার। আগের ম্যাচগুলোতে গোল না পেলেও সাবেক এই পিএসজি তারকা গোল করিয়েছেন সতীর্থদের দিয়ে। এরও কিছুদিন আগে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ খেলতে গিয়ে ব্রাজিলের হয়ে আন্তর্জাতিক ম্যাচে নেইমার সর্বোচ্চ গোলের কীর্তি গড়েন। এর মাধ্যমে তিনি ছাড়িয়ে যান স্বদেশি কিংবদন্তি ফুটবলার পেলেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়