ফেসবুকে প্রেম করে ধর্ষণের মামলায় যুবকের যাবজ্জীবন

আগের সংবাদ

দাম নির্ধারণের তোয়াক্কা নেই : সরকারের বেঁধে দেয়া দামে বিক্রি হচ্ছে না তিন পণ্য. ভোক্তা অধিদপ্তরের অভিযানে জরিমানা

পরের সংবাদ

শাহজাদপুর : নিখোঁজ স্কুলছাত্রকে উদ্ধারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : শাহজাদপুরে নিখোঁজ স্কুলছাত্রকে উদ্ধারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় জামিরতা বাজারে অনুষ্ঠিত ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে এলাকার শত শত নারী-পুরুষ অংশ নেন।
মানববন্ধনে স্কুলছাত্র মো. আশরাফুল ইসলামকে উদ্ধারের দাবি জানিয়ে বক্তব্য রাখেন নিখোঁজ স্কুল ছাত্রের বাবা মো. সাইফুল ইসলাম, মা মোছা. নাছিমা আক্তার, জামিরতা ডিগ্রি কলেজের প্রভাষক আল মাহমুদ হোসেন, জোতপাড়া সরকারি প্রথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহাদৎ হোসেন, ইউপি সদস্য সিরাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আমজাদ হোসেন, ছাত্রনেতা পলাশ, স্থানীয় গ্রাম্যপ্রধান বেল্লাল হোসেন প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, গত ৩১ আগস্ট রাত সাড়ে ৮টার দিকে জামিরতা বাজার থেকে কারো সঙ্গে ফোনে কথা বলতে বলতে ডা. ইব্রাহিমের বাড়ির দিকে যায় স্কুলছাত্র মো. আশরাফুল ইসলাম। এরপর থেকেই সে নিখোঁজ এবং তার ফোন বন্ধ রয়েছে। এ ঘটনায় নিখোঁজ স্কুলছাত্রের বাবা মো. সাইফুল ইসলাম গত ১ অক্টোবর শাহজাদপুর থানায় সাধারণ ডায়েরি করেন। কিন্তু ঘটনার ১৫ দিন হয়ে গেলেও পুলিশ ঘটনার কোনো কূলকিনারা করতে পারেনি। অবিলম্বে নিখোঁজ স্কুলছাত্রকে উদ্ধারের দাবি জানান তারা। শাহজাদপুর থানার ওসি মো. নজরুল ইসলাম মৃধা বলেন, নিখোঁজ স্কুলছাত্র আশরাফুলকে উদ্ধারের জন্য আপ্রাণ চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়