সংসদে বিল পাস : মিথ্যা দলিল তৈরি ও জাল স্বাক্ষরে ৭ বছর কারাদণ্ড

আগের সংবাদ

বাজার নিয়ন্ত্রণে হিমশিম > ডিম, আলু ও পেঁয়াজের দাম বেঁধে দিল সরকার > ফল না পেলে আমদানি : বাণিজ্যমন্ত্রী

পরের সংবাদ

ফেসবুকে প্রেম করে ধর্ষণের মামলায় যুবকের যাবজ্জীবন

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ফেসবুকে প্রেমের সম্পর্ক গড়ে তুলে এক মেয়েকে ঢাকায় এনে ধর্ষণের মামলায় এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। আসামির নাম মো. রবিন মাদবর (২৫)।
গতকাল বুধবার আসামির উপস্থিতিতে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক মো. শাহাদত হোসেন এ রায় ঘোষণা করেন। এছাড়া কারাদণ্ডের পাশাপাশি আসামিকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড ও অনাদায়ে তাকে আরো ছয়মাস কারাদণ্ড দেয়া হয়। রায় শেষে আসামিকে সাজা পরোয়ানা দিয়ে কারাগারে পাঠানো হয়।
মামলার এজাহার সূত্রে জানা যায়, করোনাকালীন রবিন এক মেয়ের সঙ্গে ফেসবুকে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। একপর্যায়ে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ২০২০ সালের ১০ জুলাই শরীয়তপুরের জাজিরা থেকে ঢাকার লালবাগের একটি বাসায় ডেকে আনেন। এরপর সেখানে কয়েকদিন রেখে একাধিকবার ধর্ষণ করেন। এর দুদিন পর ভুক্তভোগী মেয়ে সেখান থেকে পালিয়ে তার বাবাকে ঘটনা সম্পর্কে জানান। পরদিন ১৩ জুলাই তার বাবা বাদী হয়ে রবিনকে আসামি করে রাজধানীর লালবাগ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। আসামি রবিন শরীয়তপুরের জাজিরা থানার বড় মূলনা গ্রামের মৃত সালাম মাদবরের ছেলে। ২০২০ সালের ১৫ ডিসেম্বর মামলার তদন্ত কর্মকর্তা রবিনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়