ফেসবুকে প্রেম করে ধর্ষণের মামলায় যুবকের যাবজ্জীবন

আগের সংবাদ

দাম নির্ধারণের তোয়াক্কা নেই : সরকারের বেঁধে দেয়া দামে বিক্রি হচ্ছে না তিন পণ্য. ভোক্তা অধিদপ্তরের অভিযানে জরিমানা

পরের সংবাদ

মাদকবিরোধী সভা ও শোভাযাত্রা নাটোরে

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরে শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকদের নিয়ে মাদকবিরোধী শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বৃহস্পতিবার শহরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে অনিমা চৌধুরি অডিটরিয়ামে এসে শেষ হয়।
পরে অনিমা চৌধুরি অডিটরিয়ামে জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ আয়োজনে এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মোহাম্মদ লুৎফর রহমানের সভাপতিত্বে মাদকবিরোধী আলোচনা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন- জেলা প্রশাসক আবু নাছের ভুঁঞা, অতিরিক্ত পুলিশ সুপার শরিফুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সামিউল আমিন, নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিনসহ অন্যান্য সরকারি কর্মকর্তারা। এ সময় বক্তারা বলেন, মাদক এক ভয়াবহ নেশা। মাদকের ভয়াবহতা থেকে নিজকে ও দেশকে রক্ষা করতে হবে। মাদক জীবন কেড়ে নেয়। মাদক এক সামাজিক ব্যাধি। এর সম্পর্কে সবাইকে সচেতন করতে হবে।
তারা বলেন, পরিবার, সমাজ ও ধর্মীয় প্রচারণার মাধ্যমে মাদককে না বলতে হবে। সমাজের অবক্ষয় রোধে জীবনকে ভালোবাসতে হবে, জীবনকে সুন্দর করে গড়ে তুলতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়