শাহজালালে ১২ কোটি টাকার কোকেনসহ ভারতীয় গ্রেপ্তার

আগের সংবাদ

খুলনায় খালেকের হ্যাটট্রিক, বরিশালে খোকন : খুলনায় শান্তিপূর্ণ ভোট, উপস্থিতি কম > তালুকদার আবদুল খালেক ১,৫৪,৮২৫ ভোট, আবদুল আউয়াল ৬০,০৫৪ ভোট

পরের সংবাদ

৪ মণ হরিণের মাংস ও ট্রলার জব্দ

প্রকাশিত: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বরগুনা প্রতিনিধি : বরগুনার পাথরঘাটা উপজেলার বলেশ্বর নদী থেকে বস্তা বন্দি ৪ মণ হরিণের মাংসসহ একটি ট্রলার জব্দ করেছে নৌপুলিশ। গত শনিবার রাত আড়াইটার দিকে উপজেলার চরদুয়ানি খালের মুখের অনুমান ২০০ গজ উত্তরে অভিযান পরিচালনা করা হয়। চরদুয়ানি নৌপুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক মো. শহিদুল ইসলাম সরদার বিষয়টি নিশ্চিত করেছেন। নৌপুলিশ সূত্রে জানা যায়, মাংস পাচারকারী সদস্যরা নৌপুলিশের টহল উপস্থিতি টের পেয়ে ট্রলার ও পলিথিনে পেঁচানো বস্তাবন্দি মাংস রেখে স্থান ত্যাগ করে পালিয়ে যায়। পুলিশ পরিদর্শক মো. শহিদুল ইসলাম সরদার বলেন, বলেশ্বর নদীতে ৬৫ দিনের ইলিশ সংরক্ষণ অভিযান ডিউটি করার সময় বলেশ্বর নদীর তীরে একটি ট্রলার হতে ৪ বস্তায় অনুমান ৪ মণ হরিণের মাংস পলিথিনে মোড়ানো অবস্থায় জব্দ করা হয়েছে। এ সময় পাচারকারীরা নৌপুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরে হরিণের মাংস ও ট্রলার জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়