পেঁয়াজ-সবজির দামে স্বস্তি, মাছ চড়া

আগের সংবাদ

ভোটের জন্য প্রস্তুত খুলনা কার ভাগ্যে ছিঁড়বে শিকে

পরের সংবাদ

শাহজালালে ১২ কোটি টাকার কোকেনসহ ভারতীয় গ্রেপ্তার

প্রকাশিত: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এক হাজার ৮০০ গ্রাম কোকেনসহ এক ভারতীয় নাগরিককে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম সালোমে লাল রামদহারি। গত শুক্রবার রাত ১টার দিকে মরক্কো থেকে কাতারের দোহা হয়ে আসা একটি ফ্লাইট থেকে তাকে গ্রেপ্তার করা হয়। জব্দ করা কোকেনের বাজার মূল্য প্রায় ১২ কোটি টাকা। চোরাচালানের উদ্দেশ্যেই কোকেনগুলো বাংলাদেশে আনা হয় বলে জানিয়েছে কাস্টমস গোয়েন্দা।
গতকাল শনিবার কাস্টমস গোয়েন্দা ও তদন্ত সার্কেলের (সি-শিফট) উপ-পরিচালক নাজমা জ্যাবিন এ তথ্য নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে কোনো মাদক বহন করছেন না বলে জানান ওই যাত্রী। কিন্তু আচরণ সন্দেহজনক হওয়ায় তার লাগেজ স্ক্যানিং ও দেহ তল্লাশি করা হয়। এ সময় তার ট্রলি ব্যাগে মাদকের অস্তিত্ব পাওয়া যায়। এরপর যাত্রীর বহন করা লাগেজ তল্লাশি করে ১৮০০ গ্রাম সাদা রংঙের কোকেন সাদৃশ মাদক পাওয়া যায়। ড্রাগ কিট টেস্টের মাধ্যমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এটিকে কোকেন হিসেবে চিহ্নিত করেছে। গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও বৈদেশিক মুদ্রা নিয়ন্ত্রণ আইনে ব্যবস্থা নেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়