শাহজালালে ১২ কোটি টাকার কোকেনসহ ভারতীয় গ্রেপ্তার

আগের সংবাদ

খুলনায় খালেকের হ্যাটট্রিক, বরিশালে খোকন : খুলনায় শান্তিপূর্ণ ভোট, উপস্থিতি কম > তালুকদার আবদুল খালেক ১,৫৪,৮২৫ ভোট, আবদুল আউয়াল ৬০,০৫৪ ভোট

পরের সংবাদ

লেখক সংসদ রংপুরের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী

প্রকাশিত: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রংপুর : ‘সত্য-ন্যায়ের জন্যই সাহিত্য’ এ শ্লোগানকে আঁকড়ে ধরে গত শুক্রবার সন্ধ্যায় নগরীর কাচারীবাজার আইনজীবী সমিতি ভবন কার্যালয়ে ঐতিহ্যবাহী সাহিত্য সংগঠন ‘লেখক সংসদ, রংপুর’-এর ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করা হয়েছে। কর্মসূচিতে ছিল কেককাটা, আলোচনা ও সাহিত্য আসর।
ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট সৈয়দ আব্দুল হালিম খসরুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- রংপুর আইনজীবী সমিতির বারভবনবিষয়ক সম্পাদক এডভোকেট মোস্তফা জামান দোলন। স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক কবি নাহিদ শারমিন শান্তা। সহসাধারণ সম্পাদক রাকীব উল হাসানের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপদেষ্টা পরিষদ সদস্য বিশিষ্ট গীতিকার-সাবেক কালচারাল অফিসার এসএম আব্দুর রহীম, সাংগঠনিক সম্পাদক মাসুদ বিহঙ্গ ও ঐতিহ্য সাহিত্যপত্র সম্পাদক মোনালিসা রহমান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়