শাহজালালে ১২ কোটি টাকার কোকেনসহ ভারতীয় গ্রেপ্তার

আগের সংবাদ

খুলনায় খালেকের হ্যাটট্রিক, বরিশালে খোকন : খুলনায় শান্তিপূর্ণ ভোট, উপস্থিতি কম > তালুকদার আবদুল খালেক ১,৫৪,৮২৫ ভোট, আবদুল আউয়াল ৬০,০৫৪ ভোট

পরের সংবাদ

কামরুল আহসান রুপন : নির্বাচন সুষ্ঠু না হওয়ার আশঙ্কা

প্রকাশিত: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ভ্রাম্যমাণ প্রতিনিধি, বরিশাল থেকে : স্বতন্ত্র মেয়র প্রার্থী সাবেক ছাত্রদল নেতা কামরুল আহসান রুপন বলেন, বর্তমান সরকার ও তার অধীনস্থ নির্বাচন কমিশনের অধীনে কোনো সুষ্ঠু নির্বাচন হবে না। গতকাল রবিবার ভোরের কাগজকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।
কামরুল আহসান রুপন বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হওয়ায় তারা দুদককে দিয়ে আমাকে ডেকে পাঠায়। আমাকে নিয়েও তারা চিন্তিত। এছাড়া ইভিএমের মাধম্যে ভোটের সঠিক ফলাফল দেয়া সম্ভব নয়। তবে তিনিও শেষ পর্যন্ত ভোটের মাঠে লড়াইয়ে থাকার কথা বলেন। ভোটের ফলাফল মেনে নেবেন কিনা এমন প্রশ্নের জবাবে বলেন, মেনে নিতে বাধ্য। কারণ কিছু করার থাকবে না।
বিএনপির কেন্দ্রীয় কমিটির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিনের বিরুদ্ধে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগ তুলে রুপন বলেন, খোকন সেরনিয়াবাতকে দুলাভাই বলে ডাকেন শিরিন। বিএনপিতে তার পক্ষের লোকদের নৌকায় ভোট দেয়ার জন্য বলে দিয়েছেন। এজন্যই তো আওয়ামী লীগের প্রার্থী দাবি করেছেন বিএনপির লোকেরা নৌকায় ভোট দেবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়