শাহজালালে ১২ কোটি টাকার কোকেনসহ ভারতীয় গ্রেপ্তার

আগের সংবাদ

খুলনায় খালেকের হ্যাটট্রিক, বরিশালে খোকন : খুলনায় শান্তিপূর্ণ ভোট, উপস্থিতি কম > তালুকদার আবদুল খালেক ১,৫৪,৮২৫ ভোট, আবদুল আউয়াল ৬০,০৫৪ ভোট

পরের সংবাদ

এস এম শফিকুর রহমান : খুলনাবাসীর আজ সোনালি দিন

প্রকাশিত: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ভ্রাম্যমাণ প্রতিনিধি, খুলনা থেকে : খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে অংশ নেয়া স্বতন্ত্র মেয়র প্রার্থী এস এম শফিকুর রহমান মুশফিক বলেছেন, খুলনার বঞ্চিত মানুষের অধিকার অর্জনের সোনালি দিন আজ। বিশেষ করে নতুন ভোটাররা জীবনের প্রথম ভোট দিয়ে ইতিহাসের স্বাক্ষী হবে। গতকাল রবিবার ভোরের কাগজকে দেয়া একান্ত সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।
মুশফিক বলেন, উন্নয়নের নামে অপরিকল্পিত খোঁড়াখুঁড়ির কারণে খুলনা এখন জনভোগান্তির শহরে রূপ নিচ্ছে। এখনই পরিবর্তন না হলে এই শহর হবে আগামী প্রজন্মের জন্য অভিশপ্ত শহর।
তিনি বলেন, নগরবাসীকে উন্নয়নের নামে বার বার ধোঁকা দেয়া হয়েছে। ছাত্র-শিক্ষক, যুবক, শ্রমজীবী খেটে খাওয়া মানুষ এবার আর ভুল করবে না। নিকট, অতীত ও দূর অতীতের ব্যক্তিরা খুলনাকে সাজাতে ব্যর্থ হয়েছে। খুলনা এখন আস্তে আস্তে বসবাসের অযোগ্য শহরে পরিণত হচ্ছে।
মুশফিক বলেন, আমাকে সুযোগ দিন আমি বদলে দেব। তিনি নগরবাসীর উদ্দেশে বলেন, খুলনাবাসীর মনে অনেক ক্ষোভ-যন্ত্রণা। সে যন্ত্রণা বুকে চেপে বসে না থেকে ভোটকেন্দ্রে গিয়ে যোগ্য প্রার্থীকে আপনার মূল্যবান ভোট দিন। আর চটকদারদের কর্মকাণ্ড ইতোমধ্যে নগরবাসী জেনে গেছেন। খুলনা নগরীর মানুষ এবার আর ভুল করবে না। তাদের বার বার ধোঁকা দেয়া হয়েছে।
স্বতন্ত্র মেয়র প্রার্থী মুশফিক বলেন, রাষ্ট্রের নাগরিকের ভোট নিয়ে এবার কেউ ছিনিমিনি খেলতে পারবে না। তারা সাহস নিয়ে ভোট কেন্দ্রে উপস্থিত হলে বদলে যাবে পরিস্থিতি। আর সেই বদলে যাওয়ার ইতিহাস গড়বে এবার খুলনাবাসী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়