শাহজালালে ১২ কোটি টাকার কোকেনসহ ভারতীয় গ্রেপ্তার

আগের সংবাদ

খুলনায় খালেকের হ্যাটট্রিক, বরিশালে খোকন : খুলনায় শান্তিপূর্ণ ভোট, উপস্থিতি কম > তালুকদার আবদুল খালেক ১,৫৪,৮২৫ ভোট, আবদুল আউয়াল ৬০,০৫৪ ভোট

পরের সংবাদ

ইকবাল হোসেন তাপস : ক্ষমতাসীনরা নীল নকশা করেছে

প্রকাশিত: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ভ্রাম্যমাণ প্রতিনিধি, বরিশাল থেকে : ক্ষমতাসীনরা নির্বাচনকে প্রভাবিত করার নীল নকশা করেছে। ২০১৮ সালের নির্বাচনে নগ্নভাবে ভোট ছিনতাই হয়েছে। ভোট চুরির নাটক হয়েছিল। সেই দলই, সেই পরিবার এবং সেই সরকারই আছে এ নির্বাচনেও। তাদের কার্যকলাপে আমার মনে হয়েছে, তারা এ নির্বাচনও ২০১৮ সালের নির্বাচনের মতো করতে চাচ্ছে। ভোরের কাগজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে এসব কথা বলেন বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির (জাপা) লাঙ্গল প্রতীকের মেয়র প্রার্থী প্রকৌশলী ইকবাল হোসেন তাপস।
তিনি বলেন, প্রধান নির্বাচন কমিশনার বরিশালে এসে বলেছিলেন, লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হবে। কিন্তু এখানে লেভেল প্লেয়িং ফিল্ড হয়নি। প্রশাসন নিরপেক্ষতা দেখাতে ব্যর্থ হয়েছে। তিনি অভিযোগ করেন, নগরীতে আওয়ামী লীগের বহিরাগতরা অবস্থান নিয়েছে। বিশেষ করে খুবই দুঃখজনক হলো দুটি গোয়েন্দা সংস্থা আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে ভোটের প্রচার করছে। তাদের সহায়তায় আওয়ামী লীগের বন্ধুরা বিভিন্ন বস্তিতে গিয়ে ঘেরাও করে টাকা বিতরণ করছে। যাতে কেউ ওই বস্তির ভেতরে প্রবেশ করতে না পারে। এসব বিষয় বারবার গণমাধ্যমে তুলে ধরলেও কোনো প্রতিকার পাচ্ছি না। সব আচরণবিধি ক্ষমতাসীনরা লঙ্ঘন করছে, সাদা পোশাকধারীরা আমাদের লোকজনকে হুমকি-ধামকি দিচ্ছে, আমরা এখন শঙ্কিত হয়ে গেছি। এজেন্টদের হুমকি-ধামকি দিচ্ছে। বাসায় গিয়ে হুমকি-ধামকি দিয়ে আসছে এবং সেন্টারে যেতে মানা করেছে। আমাদের ভোটারদের কোনো অভিযোগই নির্বাচন কমিশন আমলে নিচ্ছে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়