শাহজালালে ১২ কোটি টাকার কোকেনসহ ভারতীয় গ্রেপ্তার

আগের সংবাদ

খুলনায় খালেকের হ্যাটট্রিক, বরিশালে খোকন : খুলনায় শান্তিপূর্ণ ভোট, উপস্থিতি কম > তালুকদার আবদুল খালেক ১,৫৪,৮২৫ ভোট, আবদুল আউয়াল ৬০,০৫৪ ভোট

পরের সংবাদ

আবুল খায়ের আবদুল্লাহ : অস্বাভাবিক কিছু দেখতে পাচ্ছি না

প্রকাশিত: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ভ্রাম্যমাণ প্রতিনিধি, বরিশাল থেকে : বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ বলেছেন, সবকিছু স্বাভাবিক ও সর্বত্র চমৎকার পরিবেশ দেখতে পাচ্ছি। এখানে কোনো অস্বাভাবিক কিছু দেখতে পাচ্ছি না। গতকাল রবিবার ভোরের কাগজকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।
আবুল খায়ের আবদুল্লাহ বলেন, যে কেউ আমার বিরুদ্ধে অভিযোগ করতে পারেন। কোনো বিষয়ে আমি পাল্টা জবাবও দিতে চাই না। তবে আমি বলব, নির্বাচনের পরিবেশটা ভালো আছে। ইনশাল্লাহ, এখানে নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে।
উন্নয়নের প্রশ্নে তিনি বলেন, সবকিছু ম্যান টু ম্যান ভেরি করে, বিজয়ী হলে বরিশালের উন্নয়ন করার নিশ্চয়তা আমি দিয়েছি। যার কারণে জনগণ আমাকে ভোট দেবে বলে আমি বিশ্বাস করি। সেইসঙ্গে বিএনপির সমর্থকরাও মনে করছে, আমাকে ভোট দিলে নগরবাসী সেবা পাবে। দল-মত- নির্বিশেষে সব মানুষ স্বতঃস্ফূর্তভাবে আমাকে ভোট দেবে।
পরিবেশ আর প্রতিপক্ষ প্রার্থীর বিভিন্ন অভিযোগ খণ্ডন করে তিনি বলেন, যেহেতু আমি আওয়ামী লীগের প্রার্থী, আমার বিরুদ্ধে অনেক অভিযোগ থাকতেই পারে, যে কেউ করতে পারে। কোনো বিষয়ে আমি পাল্টা জবাবও দিতে চাই না। তবে আমি বলব, এখানে নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে।
ভোটের জন্য বস্তিতে অর্থ বিতরণ, সিটিতে বহিরাগতদের বিচরণসহ জাতীয় পার্টির প্রার্থীর তোলা বিভিন্ন অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এসব অভিযোগ সঠিক নয়। আমি অভিযোগ দিয়েছি নির্বাচন কমিশনে ধর্মকে কেউ যদি হাতিয়ার হিসেবে ব্যবহার করে সেটা তারা খতিয়ে দেখবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়