করমণ্ডল এক্সপ্রেস : চেন্নাইগামী ট্রেন দুর্ঘটনায় নিহত শতাধিক, বাংলাদেশি যাত্রী থাকার আশঙ্কা

আগের সংবাদ

দেয়াল

পরের সংবাদ

আলীকদমে কৃষক লীগের ত্রিবার্ষিক সম্মেলন

প্রকাশিত: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

আলীকদম (বান্দরবান) প্রতিনিধি : ‘সুখী কৃষক সুখী দেশ শেখ হাসিনার বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ কৃষক লীগ আলীকদম উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার বিকাল ৪টার দিকে আলীকদম পানবাজার টাউন হল মিলনায়তন প্রাঙ্গণে ত্রি-বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়।
কৃষক লীগ আলীকদম উপজেলা শাখার সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মংচিং থোয়াই মার্মার সভাপতিত্বে ও ত্রিবার্ষিক সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব নাজিম উদ্দীন মাহমুদ এনামুলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- । কৃষক লীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান কৃষক লীগের সভাপতি প্রজ্ঞাসার বড়ুয়া পাপন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষক লীগের দপ্তর সম্পাদক মো. রেজাউল করিম রেজা।
সভা শেষে নবনির্বাচিত কমিটির নাম ঘোষণা করেন বান্দরবান জেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ। কৃষক লীগ আলীকদম উপজেলা শাখার নবনির্বাচিত কমিটির সভাপতি পদে মংচিং থোয়াই মার্মা ও সাধারণ সম্পাদক পদে নাজিম উদ্দীন মাহমুদ এনামুলের নাম ঘোষণা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়