পররাষ্ট্রমন্ত্রী : সোমবার ২৮৫ বিজিপি সদস্যকে ফিরিয়ে নেবে মিয়ানমার

আগের সংবাদ

সাঘাটা : অনলাইন জুয়ার টাকা নিয়ে দ্ব›েদ্ব বন্ধুকে হত্যা

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সাঘাটা উপজেলার শ্যামপুর গ্রামের জাকারিয়া হোসেন সম্রাট (১৭) অনলাইনে জুয়া খেলার টাকাকে কেন্দ্র করে বন্ধুর হাতে খুন হয়েছেন।
জানা যায়, উপজেলার পশ্চিম বাটি গ্রামের মিলন হাজারীর ছেলে রিফাত হোসেনের (১৫) সঙ্গে একই উপজেলার বাংলা বাজার এলাকার জাকারিয়া হোসেন সম্রাট একই বিদ্যালয়ে পড়াশোনা করায় বন্ধুত্ব গড়ে ওঠে।
একপর্যায়ে রিফাত ও জাকারিয়া উভয়ে অনলাইনে জুয়া খেলার নেশায় আসক্ত হয়ে পড়ে। এ অবস্থায় জাকারিয়া তার ক্যামেরা রিফাত হোসেনের কাছে বন্ধক রাখে। কিছুদিন পর সম্রাট টাকা জোগাড় করে বন্ধক রাখা ক্যামেরা ফেরত নেয়ার জন্য রিফাতের বাড়িতে আসেন। রিফাত ক্যামেরাটি ফেরত না দিয়ে তালবাহানা শুরু করে। এতে সম্রাটের মনে ক্ষোভের সৃষ্টি হয়।
এদিকে কয়েকদিন যেতে না যেতেই গত বুধবার সন্ধ্যায় রিফাত মোবাইলে সম্রাটকে তার বাড়িতে ডেকে নিয়ে আসে। সেই দিন থেকেই সম্রাট নিখোঁজ হয়। এ ব্যাপারে সম্রাটের মা মিনি বেগম বাদী হয়ে সাঘাটা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এর ভিত্তিতে গত শুক্রবার সাঘাটা থানা পুলিশ রিফাতকে জিজ্ঞাসাবাদের জন্য সাঘাটা থানায় নিয়ে আসে। জিজ্ঞাসাবাদে সম্রাটকে হত্যা করার কথা স্বীকার করেছেন। তার তথ্যমতে থানা পুলিশ রিফাতের বাড়ির পাশে সেফটি ট্যাংক থেকে সম্রাটের লাশ উদ্ধার করে। উদ্ধার করা লাশ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা মর্গে পাঠানো হয়। এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মমতাজুল হক জানান হত্যার ঘটনাটি তদন্ত করে দোষী ব্যাক্তিদের বিরদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়