সাভারে সাংবাদিকের গাড়িতে দুর্বৃত্তদের হানা

আগের সংবাদ

তিন কলেজের শিক্ষার্থীর সংঘর্ষ সায়েন্স ল্যাবে : ঢাকা কলেজ বন্ধ ঘোষণা

পরের সংবাদ

কোরিয়ান কাপ গলফ টুর্নামেন্ট

প্রকাশিত: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

তিন দিনব্যাপী ‘হুন্দাই ৩৯তম কোরিয়ান কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান ৩ মার্চ কুর্মিটোলা গলফ ক্লাব, ঢাকা সেনানিবাসে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় বাংলাদেশে অবস্থিত দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূত মি. লি জাং কিউন উপস্থিত ছিলেন। উল্লেখ্য, বর্ণিত টুর্নামেন্টটি গত ১ মার্চ ২০২৩ তারিখে শুরু হয়।
এই প্রতিযোগিতায় দেশি/বিদেশি খেলোয়াড়সহ সর্বমোট ৭৬৯ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে মি. ইউং ওহ্ ইউ চ্যাম্পিয়ন, মেজর মোহাম্মদ গোলাম মওদুদ (অব.) রানার-আপ, মিসেস সারমিন জাহাঙ্গীর লেডি উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।
সমাপনী অনুষ্ঠানে কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ও বাংলাদেশ সেনাবাহিনীর মাস্টার জেনারেল অব অর্ডন্যান্স মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম, এসজিপি, এনডিসি, পিএসসি, ফেয়ার গ্রুপের চেয়ারম্যান রুহুল আলম আল-মাহবুব, কোরিয়ান কমিউনিটির প্রেসিডেন্ট মি. ইউং ওহ্ ইউ সহ ঊর্ধ্বতন সামরিক ও অসামরিক কর্মকর্তারা এবং তাদের পরিবারবর্গ, দেশি-বিদেশি বিশিষ্ট ব্যক্তিবগ, কুর্মিটোলা গলফ ক্লাবের ক্লাব ক্যাপ্টেন, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান, গলফ্ ক্লাবের সদস্যবৃন্দ, কোরিয়ান কমিউনিটির ঊর্ধŸতন কর্মকর্তারা, খেলোয়াড়রা ও গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি এ ধরনের প্রতিযোগিতা আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং এ উদ্যোগের জন্য কোরিয়ান কমিটির প্রেসিডেন্ট ও টুর্নামেন্ট কমিটির সবাইকে ধন্যবাদ জানান। আইএসপিআর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়