জাকের সুপার মার্কেট : সংঘর্ষে সভাপতিসহ আহত ২

আগের সংবাদ

অক্সিজেন প্ল্যান্টে বিস্ফোরণ : সীতাকুণ্ডের ‘সীমা অক্সিজেন লিমিটেডে’ বিস্ফোরণে নিহত ৬, আহত আরো ২৫

পরের সংবাদ

সাভারে সাংবাদিকের গাড়িতে দুর্বৃত্তদের হানা

প্রকাশিত: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দৈনিক ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার কামরুজ্জামান খানের গাড়িতে (ঢাকা মেট্রো গ ৩৪-১১২৪) দুর্বৃত্তরা অতর্কিত হামলা করে লুকিং গøাস ভেঙে দিয়েছে। গতকাল শুক্রবার বিকাল ৩টার দিকে তিনি সাভারের গেণ্ডার বাসা থেকে মালিবাগে কর্মস্থলে যাওয়ার পথে ঢাকা-আরিচা মহাসড়কের রাজফুলবাড়িয়া পার হয়ে পশ্চিম পাশের মসজিদ ও দরবার শরীফের কাছাকাছি পৌঁছলে এ ঘটনা ঘটে। তার গাড়ির বাঁ পাশ দিয়ে একটি মোটরসাইকেলে দুজন অতিক্রমকালে পেছনে বসা ব্যক্তি গাড়ির লুকিং গøাস টান দিয়ে ভেঙে দ্রুতগতিতে চলে যায়।
চলন্ত অবস্থায় হঠাৎ এ ঘটনায় কামরুজ্জামান ও গাড়িচালক মোস্তফা আতঙ্কিত এবং হতবিহ্বল হয়ে পড়েন। তিনি মোবাইল ফোনে সাভার মডেল থানার অফিসার ইনচার্জকে ঘটনা জানিয়ে রাস্তায় থাকা সিসিটিভির ফুটেজ দেখার অনুরোধ জানান।
বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়শেনের (ক্র্যাব) সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান জানান, ঘটনাটি উদ্দেশ্যপ্রণোদিত বলে মনে হচ্ছে। এ ঘটনায় সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেছেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়