উগ্র মৌলবাদের বিরুদ্ধে গণসংগীত সমন্বয় পরিষদের কর্মসূচি

আগের সংবাদ

গৃহায়ণ ও রাজউকের ১১ উন্নয়ন প্রকল্প উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে

পরের সংবাদ

বিএএফ শাহীন কলেজ ঢাকা : বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিএএফ শাহীন কলেজ ঢাকার ৫০তম আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গতকাল তেজগাঁওস্থ কলেজের খেলার মাঠে সমাপ্ত হয়েছে। প্রতিযোগিতায় নজরুল হাউস চ্যাম্পিয়ন এবং শের-ই-বাংলা হাউজ রানার আপ হয়। সমাপনী অনুষ্ঠানে বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বাশারের এয়ার অধিনায়ক এবং কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি এয়ার ভাইস মার্শাল মো. শরীফ উদ্দীন সরকার, জিইউপি, বিপিপি, এনডিসি, পিএসসি, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
উল্লেখ্য, বাংলাদেশ বিমান বাহিনী সদর দপ্তরের পরিচালক শিক্ষা এয়ার কমডোর আ ন ম আব্দুল হান্নান, বিইউপি গতকাল সকালে ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন। বিভিন্ন খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগিতায় কলেজের ১ম থেকে দ্বাদশ শ্রেণির ঈশা খাঁ, নজরুল, তিতুমীর ও শের-ই-বাংলা হাউসের ছাত্র-ছাত্রীরা অংশ গ্রহণ করে।
এছাড়া অনুষ্ঠানে বিমান বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা, কলেজের অধ্যক্ষ গ্রুপ ক্যাপ্টেন এ কে এম আব্দুর রাজ্জাক, শিক্ষক-শিক্ষিকারা, ছাত্র-ছাত্রী এবং ছাত্র-ছাত্রীদের অভিভাবক-অভিভাবিকারা উপস্থিত ছিলেন। আইএসপিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়