মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ৭০

আগের সংবাদ

রাজশাহীর জনসভায় শেখ হাসিনা : আ.লীগ কখনো পালায় না

পরের সংবাদ

উগ্র মৌলবাদের বিরুদ্ধে গণসংগীত সমন্বয় পরিষদের কর্মসূচি

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সম্প্রতি দেশব্যাপী উগ্র মৌলবাদীদের উত্থান ও ধর্মীয় অপশক্তি বিস্তারের বিরুদ্ধে বাংলাদেশ গণসংগীত সমন্বয় পরিষদ তিন দিনের কর্মসূচি নিয়েছে। সাংস্কৃতিক জাগরণ ও সম্প্রীতির বাংলাদেশ প্রতিষ্ঠায় সম্মিলিত সাংস্কৃতিক জোটের দেশব্যাপী কর্মসূচির ধারাবাহিকতায় এ উদ্যোগ নেয়া হয়েছে। আজ রবিবার বিকাল সাড়ে ৪টায় কেন্দ্রীয় শহীদ মিনারে এ কর্মসূচির উদ্বোধন হবে। অনুষ্ঠানের প্রথম দিনের আলোচনা পর্বে অংশগ্রহণ করবেন বরেণ্য সাংবাদিক আবেদ খান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ ও সাধারণ সম্পাদক আহকামউল্লাহ, মানজার চৌধুরী সুইট সাধারণ সম্পাদক বাংলাদেশ গণসংগীত সমন্বয় পরিষদ, সভাপতিত্ব করবেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি কাজী মিজানুর রহমান।
প্রথম দিনের অনুষ্ঠানে দলীয় সংগীত পরিবেশন করবেন সত্যেন সেন শিল্পীগোষ্ঠী, উঠোন, বিরহী, সপ্তরেখা শিল্পীগোষ্ঠী ও ঋষিজ শিল্পীগোষ্ঠী। একক সংগীত পরিবেশন করবেন সমর বড়ুয়া, আবিদা রহমান সেতু, শ্রাবণীগুহ রায় ও অলক দাস গুপ্ত।
দ্বিতীয় দিন দলীয় সংগীত পরিবেশন করবেন আনন্দন, বহ্নিশিখা, ভিন্নধারা, পঞ্চভাস্কর, সুরতাল, রবিরশ্মি ও ক্রান্তি।
একক সংগীত পরিবেশন করবেন মহাদেব ঘোষ, প্রলয় সাহা, পল্লব গোমেজ, ফয়েজুল বারী ইমু।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়