সিইসি কাজী হাবিবুল আউয়াল : শান্তিপূর্ণ গাইবান্ধা-৫ উপনির্বাচনে ভোট পড়েছে ৩৫ শতাংশ

আগের সংবাদ

জাতির উদ্দেশে ভাষণে প্রধানমন্ত্রী : নির্বাচনের আগে দেশে ঘোলাটে পরিস্থিতি সৃষ্টির চেষ্টা হচ্ছে > উদ্ভট ধারণা প্রশ্রয় দেবেন না

পরের সংবাদ

মেসির পরামর্শেই গ্রেমিওতে সুয়ারেজ

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : উরুগুয়ের স্ট্রাইকার লুইস সুয়ারেস দুই বছরের চুক্তিতে ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিওতে যোগ দিয়েছেন। বড় বড় ক্লাব মাতানো এ ফরোয়ার্ড শেষ সময়ে এসে এ ক্লাবে যোগদানের কারণ হিসেবে বলেছেন বিশ্বজয়ী বন্ধু লিও মেসির পরামর্শ মেনে এ ক্লাবে যোগ দিয়েছেন তিনি। গত শনিবার বিবৃতি দিয়ে তার সঙ্গে ২০২৪ সালের শেষ পর্যন্ত চুক্তির কথা জানিয়েছে ক্লাবটি।
যে বয়সে বুটজোড়া তুলে রাখার কথা সে বয়সে এসেও নিজেকে প্রমাণ করতে চান এ উরুগুইয়ান তারকা। গত পরশু ষাট হাজার দর্শকের সামনে সুয়ারেজকে পরিচয় করিয়ে দিয়েছে ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিও। ক্যারিয়ারের ক্রান্তিলগ্নে প্রত্যাশার বাইরে থাকা এমন অভ্যর্থনা পেয়ে আবেগাপ্লæত হয়ে পড়েন সুয়ারেজ।
উরুগুইয়ান ফরোয়ার্ড বলেন, ‘চরিত্র, বন্ধুত্ব, জয় এবং গোল- এই সবকিছু সমর্থকদের কাছে প্রতিজ্ঞা করলাম আমি। ৩৬ বছর বয়সেও যে খেলতে পারি, তা দেখানোর চ্যালেঞ্জ নিয়ে গ্রেমিওতে যোগ দিলাম। কারণ, আমি এটাই করতে পছন্দ করি। বন্ধু লিওনেল মেসি এবং লুকাস আমাকে এখানে খেলার পরামর্শ দিয়েছে। বন্ধুরা তো এরকমই যারা কিনা নিজের সিদ্ধান্তের পাশে থাকবে।’
আগের সেই ক্ষিপ্রতা না থাকলেও দলের প্রতি নিবেদনে কোনো ঘাটতি রাখতে চান না সুয়ারেজ।
তিনি বলেন, ‘২০১৩, ২০১৫ বা ২০১৬ সালের সুয়ারেজকে হয়তো দেখতে পাবেন না। হয়তো দ্রুতগতিতে ৫০ মিটার স্প্রিন্টও টানতে পারব না। তবে সতীর্থদের গোলের সুযোগ তৈরি করে দিতে পারব’।
আথলেটিকো মাদ্রিদের সঙ্গে সম্পর্ক শেষ হওয়ার পর গত বছর স্বদেশি ক্লাব নাসিওনালে যোগ দিয়েছিলেন সুয়ারেজ। ক্লাবটিকে লিগ চ্যাম্পিয়ন বানানোর পথেও অবদান রেখেছেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়