উকিল আবদুস সাত্তারকে বহিষ্কার করেছে বিএনপি

আগের সংবাদ

মন্দা মোকাবিলায় দুই চ্যালেঞ্জ : ডলারের দাম যৌক্তিক জায়গায় রাখা > মূল্যস্ফীতি কমিয়ে ৫ শতাংশের মধ্যে নামিয়ে আনা

পরের সংবাদ

শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস শুরু

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দেশের ১১টি জেলায় গতকাল ‘বুকে হাত রেখে, বিজয়ের বেশে ছুঁয়ে দেব আসমান’ স্লোগানে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের (বিওএ) আয়োজনে শুরু হয়েছে ‘শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস ২০২৩’। গতকাল প্রথমদিনে দেশের ১১টি জেলায় গেমস উদ্বোধন হয়েছে। প্রথম পর্বে আন্তঃউপজেলা পর্যায়ের এই খেলা চলবে ১০ জানুয়ারি পর্যন্ত। জয়পুরহাট, চাঁদপুর, নরসিংদী নীলফামারী, ময়মনসিংহ, কুড়িগ্রাম, রাঙামাটি, বরগুনা, লক্ষীপুর নোয়াখালী ও চট্টগ্রাম জেলায় শুরু হয়েছে খেলা।
চট্টগ্রামে এমএ আজিজ স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক আবুল বাশার মোহাম্মদ ফখরুজ্জামানের সভাপতিত্বে গেমসের জেলা পর্যায়ের খেলা উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র আ জ ম নাসির। নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান। ময়মনসিংহে রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে গেমসের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ মোস্তাফিজার রহমান। অন্যদিকে রাঙামাটিতে প্রতিযোগিতার উদ্বোধন করেন রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার কারাতে উপকমিটির আহ্বায়ক আশিষ কুমার চাকমা নব।
নরসিংদীতে মোছলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে গেমসের উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়ার সংস্থার সভাপতি আবু নইম মোহাম্মদ মারুফ খান। এদিকে লক্ষীপুরে যুব গেমসের উদ্বোধন করেন লক্ষীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন নয়ন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. আনোয়ার হোসাইন আকন্দ।বরগুনায় স্টেডিয়ামে যুব গেমসের উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি হাবিবুর রহমান। অন্যদিকে সারাদেশের মতো কুড়িগ্রাম জেলা স্টেডিয়াম মাঠে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ। নীলফামারীতে কাবাডি প্রতিযোগিতার মধ্যদিয়ে শুরু হয়েছে যুব গেমস। শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ গেমসের উদ্বোধন করেন জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ। চাঁদপুরে যুব গেমসের খেলা শুরু হয়েছে। আজ ৮ জেলা- ঠাকুরগাঁও, নীলফামারী, নরসিংদী, নোয়াখালী, কক্সবাজার, রাঙামাটি, লক্ষীপুর ও বগুড়ায় যুব গেমসের খেলা অনুষ্ঠিত হবে।
আগামীকাল চাঁদপুর স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জেলা পর্যায়ের খেলা উদ্বোধন করবেন শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি এমপি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়