ইকুয়েডর রুখে দিল ডাচদের

আগের সংবাদ

১০ দফা দাবিতে নৌশ্রমিক ধর্মঘট : সারাদেশে পণ্য পরিবহন বন্ধ

পরের সংবাদ

সভাপতিমণ্ডলীতে রিমি, মহিলা সম্পাদক জাহানারা : মহিলা লীগে চুমকি-শিলা

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আওয়ামী লীগের সহযোগী সংগঠন মহিলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতির দায়িত্ব পেয়েছেন মেহের আফরোজ চুমকি ও সাধারণ সম্পাদক হয়েছেন শবনম জাহান শিলা।
গতকাল শনিবার সন্ধ্যায় ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে মহিলা আওয়ামী লীগের ষষ্ঠ ত্রিবার্ষিক সম্মেলনে নতুন কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি জানান, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশেই নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এসময় আওয়ামী লীগের

সভাপতিমণ্ডলীর সদস্য হিসেবে তাজউদ্দীন আহমদের কন্যা সিমিন হোসেন রিমির নাম ঘোষণা করেন কাদের। আর আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক হিসেবে জাহানারা বেগমের নাম ঘোষণা করা হয়। জাহানারা বেগম বর্তমানে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহসভাপতি।
এদিকে মহিলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়া মেহের আফরোজ চুমকি আগে বাংলাদেশ আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক ছিলেন। তিনি সংসদ সদস্য। আর সাধারণ সম্পাদক হওয়া শবনম জাহান শিলা ঢাকা মহানগর উত্তর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।
সম্মেলনে ঢাকা মহানগর উত্তর মহিলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে সাহিদা তারেক দিপ্তি ও সাধারণ সম্পাদক হিসেবে হাসিনা রাবী চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হিসেবে পুনরায় দায়িত্ব পেয়েছেন সাবেরা বেগম আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন পারুল আক্তার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়