শক্তি বাড়িয়ে ঘূর্ণিঝড়ে পরিণত হচ্ছে নি¤œচাপ : মঙ্গলবার আঘাত হানতে পারে ‘সিত্রাং’

আগের সংবাদ

সিত্রাংয়ের ভয়াবহ ছোবল ১৩ জেলায় : ভোলা ও নড়াইলে ৩ জনের মৃত্যু > তিন বিমানবন্দরে কার্যক্রম বন্ধ > ২৫ লাখ মানুষ আশ্রয়কেন্দ্রে > তদারকি করছেন প্রধানমন্ত্রী

পরের সংবাদ

শরীয়তপুরে ব্রিজে লঞ্চের ধাক্কা, তিনজন নিহত

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শরীয়তপুর প্রতিনিধি : জেলার গোসাইরহাটের সাইক্কা ব্রিজে ঢাকা থেকে ছেড়ে আসা স্বর্ণদ্বীপ প্লাস লঞ্চের ধাক্কা লেগে ৩ যাত্রী নিহত ও আশঙ্কাজনক অবস্থায় একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এছাড়া গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আরো একজন ভর্তিসহ অন্তত ৫ জন আহত হন। লঞ্চের চালকসহ দু’জনকে আটক করেছে পুলিশ। নিহতরা হলেন- জামালপুর জেলার সাগর, টাঙ্গাইল জেলার শান্ত ও গোসাইরহাট উপজেলার তানভীর। কয়েকজন বন্ধু মিলে গাজীপুর থেকে তানজিলের বাড়িতে বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল ঢাকা থেকে ছেড়ে আসা স্বর্ণদ্বীপ প্লাস নামের লঞ্চটি ভোর ৫টার দিকে সাইকা ব্রিজের সঙ্গে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই দু’জন মারা যান। হাসপাতালে নেয়ার পথে মারা যান আরো একজন। লঞ্চটির চালকসহ দু’জনকে আটক করা হয়েছে।
নিহতরা গাজীপুরে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। তারা সবাই তানজিলের বন্ধু। তানজিলের বাড়ি গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউনিয়নে মোল্লাবাড়ি। তার পিতার নাম শাহ আলী মোল্লা।
গোসাইরহাট থানা পরিদর্শক (তদন্ত) মো. ওবায়েদুল হক বলেন, স্বর্ণদ্বীপ প্লাস নামের লঞ্চটি ভোর ৫টার দিকে সাইকা ব্রিজের সঙ্গে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই দু’জন মারা যান। হাসপাতালে নেয়ার পথে মারা যান আরো একজন। লঞ্চটির চালকসহ দু’জনকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়