শক্তি বাড়িয়ে ঘূর্ণিঝড়ে পরিণত হচ্ছে নি¤œচাপ : মঙ্গলবার আঘাত হানতে পারে ‘সিত্রাং’

আগের সংবাদ

সিত্রাংয়ের ভয়াবহ ছোবল ১৩ জেলায় : ভোলা ও নড়াইলে ৩ জনের মৃত্যু > তিন বিমানবন্দরে কার্যক্রম বন্ধ > ২৫ লাখ মানুষ আশ্রয়কেন্দ্রে > তদারকি করছেন প্রধানমন্ত্রী

পরের সংবাদ

কক্সবাজারের উখিয়া : রোহিঙ্গা ক্যাম্প থেকে মাদকসহ আটক ১০

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজারের উখিয়ায় তিনটি রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে নারীসহ ১০ জনকে আটক করেছে ৮-এপিবিএনের সদস্যরা। এ সময় নগদ ৭০ হাজার ৩৩০ টাকাসহ ১৯ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গত শনিবার রাত ১১টা থেকে রবিবার সকাল পর্যন্ত পৃথক এসব অভিযান পরিচালনা করা হয়।
আটককৃতরা হলেন- ক্যাম্প-৮ এর বি/৩১ ব্লকের বাসিন্দা দিল মোহাম্মদের ছেলে মোহাম্মদ ইউছুফ (৩৭), ব্লক বি/২৪ এর বাসিন্দা ইউনুসের ছেলে ইয়াসির আরাফাত (২৫), ক্যাম্প ২২ এর বি/৪ এর বাসিন্দা শফি উল্লাহর ছেলে বদরুল্লাহ (৩৪), ক্যাম্প-৯ এর ব্লক আই/৪ এর বাসিন্দা সৈয়দ আমিনের স্ত্রী আয়েশা আক্তার (২৬), কর্ম্প-১৮ এর এ/৭ ব্লকের বাসিন্দা সুলতান আহম্মদের ছেলে দীল মোহাম্মদ (২৩), ক্যাম্প-১৫ এর ডি/৩ এর বাসিন্দা মৃত মো. সিদ্দিকের ছেলে আব্দুল নুর (২৮), ক্যাম্প-১৩ এর ব্লক এফ/৫ এর বাসিন্দা মিয়া হোসনের ছেলে সৈয়দুল আমিন (২৮), একই ক্যাম্পের বাসিন্দা জি/২ ব্লকের সাবেরের ছেলে মোহাম্মদ হারেছ (১৮), মৃত আমির হোসেনের ছেলে সাবের (৫৫) এবং মৃত মুছা আলীর ছেলে সমসু (২৮)।
গতকাল রবিবার বিকাল সাড়ে ৩টার দিকে এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন ৮ এপিবিএন এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো. ফারুক আহমেদ।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে তিনটি ক্যাম্পে মাদকবিরোধী পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করা হয়। রোহিঙ্গা ক্যাম্পগুলোকে মাদকমুক্ত রাখতে এই অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়