সোনালী ব্যাংক (ইউকে) লিমিটেড : বড় মুনাফা এনেছিলেন আতাউর রহমান প্রধান

আগের সংবাদ

ভরা মৌসুমেও চালে অস্থিরতা : খুচরা বাজারে মোটা চাল ৫০ টাকা, পিছিয়ে নেই সরু চালও > কুষ্টিয়া ও নওগাঁয় বাড়ছে দাম

পরের সংবাদ

লিভারপুলেই থাকছেন সালাহ

প্রকাশিত: মে ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৭, ২০২২ , ১২:৫৫ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : লিভারপুলের আক্রমণত্রয়ীর সবচেয়ে বড় অস্ত্র হচ্ছেন মোহাম্মদ সালাহ। সদ্য শেষ হওয়া ২০২১-২২ মৌসুমে টটেনহ্যামের হিউন-মিনে সনের সঙ্গে যৌথভাবে জিতেছেন গোল্ডেন বুট। এছাড়া প্রিমিয়ার লিগের সেরা প্লে-মেকারের পুরস্কারটাও তার হাতেই উঠেছে। তবে লিভারপুলের সঙ্গে তার চুক্তির বিষয় অনেক আলোচনার জন্ম দিয়েছে। আগামী মৌসুম শেষেই ফ্রি-এজেন্ট হয়ে যাচ্ছেন সালাহ। এই নিয়ে লিভারপুল সমর্থকদের মনে অনেক সংশয় ছিল যে সালাহ হয়তো ক্লাব ছাড়তে পারেন। তবে এবার সেই সংশয়কে উড়িয়ে দিয়ে তিনি নিজেই সবাইকে জানিয়েছেন আগামী মৌসুমে তিনি লিভারপুলেই থাকছেন।
শনিবার চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালকে সামনে রেখে বুধবারের এক সংবাদ সম্মেলনেও সালাহ এই ব্যাপারে আশ্বস্ত করেন। তিনি বলেন, ‘আমি শুধু দল নিয়েই ভাবছি। চুক্তি নিয়ে কোনো কথা বলতে চাই না। তবে এটা নিশ্চিত থাকুন, আমি আগামী মৌসুমেও থাকছি।’
২০১৮ চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচের ৩১ মিনিটে চোট পেয়ে কাঁদতে কাঁদতে মাঠ ছেড়েছিলেন এই মিসরীয় ফরোয়ার্ড। সালাহ এই ঘটনাকে ক্যারিয়ারের সবচেয়ে বাজে মুহূর্ত বলে উল্লেখ করেছেন। যে কারণে এবার তার সম্পূর্ণ মনোযোগ আপাতত চ্যাম্পিয়ন্স লিগের দিকেই, ‘এই মুহূর্তে আমার মনে চুক্তি নিয়ে কোনো ভাবনা নেই। আমি স্বার্থপর হতে চাই না। দুই মাস আগেই বলেছি, দল নিয়েই সব ভাবনা। আমি আবারো চ্যাম্পিয়ন্স লিগ জিততে চাই।’ রোমা থেকে ২০১৮ সালে পাঁচ বছরের চুক্তিতে লিভারপুলে আসেন সালাহ। সে হিসেবে ২০২৩ সালেই তার চুক্তির মেয়াদ শেষ হচ্ছে। তবে চুক্তির মেয়াদ বাড়ানোর ক্ষেত্রে পারিশ্রমিক নিয়ে কথায় মিল পড়ছিল না দুই পক্ষের। যে কারণে এই মৌসুম থেকেই গুঞ্জন চলছিল, লিভারপুল যদি চুক্তির মেয়াদ না বাড়ায় কিংবা নতুন করে চুক্তি না করে, তাহলে এক বছর পর ফ্রি এজেন্ট হিসেবে ক্লাব না বদলে সালাহ হয়তো আগেই ঠিকানা পাল্টাতে পারেন।
তবে এবার তার কথায় লিভারপুল ভক্তরা খুশি হতেই পারেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়