ঢামেকে আগুন আতঙ্ক, রোগীর স্বজনদের ছুটাছুটি

আগের সংবাদ

কড়া নির্দেশনা কার্যকরে ঢিলেমি

পরের সংবাদ

বাংলাদেশ বিমানবাহিনীর আন্তঃঘাঁটি ব্যাডমিন্টন প্রতিযোগিতা সমাপ্ত

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ বিমানবাহিনীর আন্তঃঘাঁটি ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০২২ গতকাল বৃহস্পতিবার যশোরে অবস্থিত বাংলাদেশ বিমানবাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমানে সমাপ্ত হয়। চূড়ান্ত খেলায় (দ্বৈত) বিমান সদর (ইউনিট) দল ২-১ সেটে বাংলাদেশ বিমানবাহিনী ঘাঁটি জহুরুল হক দলকে এবং এককভাবে বাংলাদেশ বিমানবাহিনী ঘাঁটি বাঁশার দল ২-০ সেটে বাংলাদেশ বিমানবাহিনী ঘাঁটি জহুরুল হক দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বিমানবাহিনী ঘাঁটি জহুরুল হক দলের এলএসি মাহফুজ উদীয়মান খেলোয়াড় এবং বিমানবাহিনী ঘাঁটি বাঁশার দলের কর্পোরাল তৌহিদ শ্রেষ্ঠ খেলোয়াড় বিবেচিত হয়েছেন।
সমাপনী অনুষ্ঠানে সহকারী বিমানবাহিনী প্রধান (রক্ষণাবেক্ষণ) এয়ার ভাইস মার্শাল সাদে উদ্দিন আহমেদ, বিইউপি, এনডিসি, এনএসডব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চূড়ান্ত খেলা উপভোগ করেন এবং বিজয়ী ও উপবিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে অন্যদের মাঝে ঘাঁটি এয়ার অধিনায়ক, ঊর্ধ্বতন কর্মকর্তা, বিমানসেনা এবং অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।
গত ১৬ জানুয়ারি স্বাগতিক ঘাঁটির এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল মুহাম্মদ শাফকাত আলী, ওএসপি, বিএসপি, এনএসডব্লিউসি, এএফডব্লিউসি, পিএসসি প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন। ৫ দিনব্যাপী এ প্রতিযোগিতায় বাংলাদেশ বিমানবাহিনীর ৭টি দল অংশগ্রহণ করে। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়