ভ্রমণ ভিসায় ৫০০ জনকে দুবাই পাচার, গ্রেপ্তার ৮

আগের সংবাদ

কপ-২৬ : জলবায়ু বিপর্যয় রোধ > গরিব দেশগুলোকে ২৯ কোটি পাউন্ড দেবে ব্রিটেন

পরের সংবাদ

সেলিমুজ্জামান সেলিম : কোন্দল নেই, তবে প্রতিযোগিতা আছে

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিএনপির ফরিদপুর বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম বলেছেন, ফরিদপুরে বিএনপির তৃণমূল নেতাকর্মীরা সংঘবদ্ধ। তাদের মধ্যে কোনো কোন্দল নেই, তবে নেতৃত্বের প্রতিযোগিতা রয়েছে। প্রতিটি জেলায় এগিয়ে চলছে কমিটি পুনর্গঠনের কাজ। প্রতিটি জেলা ও থানা পর্যায়ে কর্মিসভা হচ্ছে।
সেলিম ভোরের কাগজকে বলেন, আগামী ১৬ নভেম্বরের মধ্যে প্রতিটি উপজেলা এবং ৩০ ডিসেম্বরের মধ্যে জেলা সম্মেলন করতে কেন্দ্র থেকে নির্দেশনা দেয়া হয়েছে। আমরা আশাবাদী এই সময়ের মধ্যেই সব কাজ শেষ করতে পারব। কমিটি পুনর্গঠনের অগ্রগতির বিষয়ে তিনি বলেন, ফরিদপুর ও মাদারীপুর জেলা কমিটি শিগগিরই দেয়া হবে। এছাড়া শরীয়তপুর জেলা কমিটি গঠনেও কাজ চলছে। রাজবাড়ী জেলার কয়েকটি ইউনিটের কমিটি গঠনে নানা অভিযোগের বিষয়ে তিনি বলেন, এসব সত্য নয়। রাজবাড়ী জেলার ইউনিটগুলোর কমিটি গঠনের কাজ শেষ পর্যায়ে।
ফরিদপুর বিভাগের এই সাংগঠনিক সম্পাদক বলেন, কমিটি পুনর্গঠনের ব্যাপারে দল যে টার্গেট নির্ধারণ করেছিল তা বাস্তবায়নের জন্য চেষ্টা করে যাচ্ছি। কিন্তু সরকারের বিভিন্ন প্রতিবন্ধকতা সৃষ্টির কারণে অধিকাংশ জেলা-উপজেলায় কর্মসূচি করতে পারছি না। তিনি বলেন, দল থেকে নির্দেশ পেয়েছিলাম, আহ্বায়ক ও সদস্য সচিব বা ১ নম্বর যুগ্ম আহ্বায়ক পদে কেউ স্থানীয় নেতাদের বাইরে থেকে হবে না। যিনি আহ্বায়ক হবেন তাকে অবশ্যই জেলায় থাকতে হবে। ওই নির্দেশ অনুসরণ করেই আমরা কমিটি করেছি। আমাদের টার্গেট সভাপতি ও সাধারণ সম্পাদক যারাই হবেন- এলাকায় থাকতে হবে। দলের কাছে অনুমতি চাইব, ঢাকায় থাকেন বা এলাকায় স্থায়ীভাবে থাকেন না- এমন কাউকে বিশেষ করে সভাপতি ও সাধারণ সম্পাদক যাতে না করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়