কুমিল্লায় ট্রাকচাপায় প্রাণ গেল দুই নারীর

আগের সংবাদ

শাড়িতেই এবার পকেট

পরের সংবাদ

সোনাইমুড়ীতে অস্ত্র ও মাদকসহ যুবক আটক

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : জেলার সোনাইমুড়ী উপজেলায় র‌্যার অভিযান চালিয়ে শীর্ষ সন্ত্রাসী মো. আমির হামজা নাহিদকে (২২) বিদেশি অস্ত্র, গুলি ও ইয়াবাসহ আটক করেছে।
গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার জুনদপুর বাজারের পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ের দক্ষিণ পাশে স্কুল রোড থেকে তাকে আটক করা হয়। আটককৃত মো. আমির হামজা নাহিদ সোনাইমুড়ী উপজেলার কালুয়াই গ্রামের মৃত নুরুন্নবীর ছেলে।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়- সোনাইমুড়ী উপজেলার জুনদপুর বাজারে কতিপয় অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী অবস্থান করছে। পরে সেখানে অভিযান চালিয়ে সন্ত্রাসী আমির হামজা নাহিদ নামের একজনকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিনসহ ১১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) বীনা রানী দাস জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, আমির হামজা সোনাইমুড়ী উপজেলার জুনদপুরসহ পৌর এলাকায় আধিপত্য বিস্তার, মাদক ব্যবসা নিয়ন্ত্রণ, চাঁদাবাজি ও সন্ত্রাসমূলক কর্মকাণ্ড পরিচালনা করার কাজে উদ্ধারকৃত অবৈধ অস্ত্র ব্যবহার করে আসছিল। পাশাপাশি সোনাইমুড়ীতে মাদকের একটি সিন্ডিকেট নিয়ন্ত্রণ করত। আমির হামজার বিরুদ্ধে সোনাইমুড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়