জাসদের পাল্টা প্রশ্ন : ১৫ আগস্ট সেলিম মার্কিন দূতাবাসে কী করছিলেন

আগের সংবাদ

কারা এই আইএস-কে? আফগানিস্তানে সক্রিয় নৃশংসতম জঙ্গিগোষ্ঠীর কাবুলে হামলার দায় স্বীকার

পরের সংবাদ

কুমিল্লায় ট্রাকচাপায় প্রাণ গেল দুই নারীর

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লা সদর দক্ষিণে ট্রাকচাপায় সিএনজি চালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় এক শিশু ও চালক আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে কুমিল্লা নগরীর চৌয়ারা-চকবাজার রোডের গোয়ালমথন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতদের দুজনই নারী। সদর দক্ষিণ উপজেলার কমলাপুর গ্রামের বিল্লাল হোসেনের স্ত্রী তাসলিমা আক্তার। অপরজন চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর ইউনিয়নের শাহ্পুর গ্রামের সাহিনুল ইসলামের স্ত্রী মমতা আক্তার। আহত শিশু আরিয়ান (২) নিহত মমতার সন্তান। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেলে আনা হয়েছে।
স্থানীয়রা জানান, একটি দ্রুত গতির ডিস্ট্রিক্ট ট্রাক অটোরিকশাকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলে দুইজন নারী নিহত হন।
কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার উপপরিদর্শক (এসআই) সোহেল জানান, সকালে গোয়ালমথন এলাকায় কুমিল্লামুখী যাত্রীবাহী সিএনজি চালিত একটি অটোরিকশাকে ট্রাকটি চাপা দেয়। এতে ঘটনাস্থলে তসলিমা ও মমতা নামের দুজন নারীর মৃত্যু হয়। এ ঘটনায় আরো দুইজন আহত হন। নিহতদের মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়