কুমিল্লায় ট্রাকচাপায় প্রাণ গেল দুই নারীর

আগের সংবাদ

শাড়িতেই এবার পকেট

পরের সংবাদ

ব্রাহ্মণবাড়িয়ায় ২ ট্রলারের সংঘর্ষে ২০ মরদেহ উদ্ধার

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় যাত্রীবোঝাই ট্রলারের সঙ্গে বালুবোঝাই ট্রলারের সংঘর্ষের ঘটনায় ২০ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে, তাৎক্ষণিকভাবে তাদের নাম, পরিচয় জানা যায়নি। সদর মডেল থানার ওসি এমরানুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, এ ঘটনায় শেষ খবর পাওয়া পর্যন্ত ২০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে ছয়জন নারী ও দুই শিশু রয়েছে। উদ্ধার অভিযান চলছে। এর আগে গতকাল শুক্রবার বিকাল সোয়া ৫টার দিকে উপজেলার লইসকা বিলে এ দুর্ঘটনা ঘটে। এতে বহু হতাহতের আশঙ্কা করা হচ্ছে।
আঁখি আখতার নামে এক যাত্রী বলেন, বিজয়নগরের চম্পকনগর থেকে বিকাল সাড়ে ৪টায় শতাধিক যাত্রী নিয়ে ছেড়ে আসে ট্রলারটি। নৌকায় করে আমি, আমার ছেলে, ভাসুরের ছেলে ও শাশুড়ি ব্রাহ্মণবাড়িয়ায় আসছিলাম। পথে একটি বালুবোঝাই ট্রলারের সঙ্গে সংঘর্ষ হলে আমাদের ট্রলারটি ডুবে যায়। আমি সাঁতার কেটে কূলে উঠতে পারলেও আমার ছেলে, ভাসুরের ছেলে ও শাশুড়ির এখনো সন্ধান পাইনি।
ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার (এসপি) মো. আনিসুর রহমান জানান, দুর্ঘটনার খবর পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার কাজে অংশ নেয়।
ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক (ডিসি) হায়াত-উদ-দৌলা খান মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। ঘটনা অনুসন্ধানে

অতিরিক্ত জেলা প্রশাসক রুহুল আমিনকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী ১০ দিনের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে। তিনি আরো জানান, যারা নিহত হয়েছেন তাদের পরিবারের প্রত্যেককে ২০ হাজার টাকা দাফনের জন্য দেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়