কুমিল্লায় ট্রাকচাপায় প্রাণ গেল দুই নারীর

আগের সংবাদ

শাড়িতেই এবার পকেট

পরের সংবাদ

গ্যাস বিস্ফোরণ : মিরপুরে দগ্ধদের আরো ৩ জনের মৃত্যু

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মিরপুরে গ্যাসলাইন থেকে বিস্ফোরণে সাতজন দগ্ধ হওয়ার ঘটনায় আরো তিনজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- বাড়ির মালিক রফিকুল ইসলামের ভাই শফিকুল ইসলাম (৩৫), তাদের সৎমা রওশনারা (৭০) ও গ্যাসলাইনের মিস্ত্রী সুমন (৪০)। গত বৃহস্পতিবার দিবাগত মধ্যরাত থেকে গতকাল শুক্রবার বিকাল পর্যন্ত তাদের মৃত্যু হয়। এ নিয়ে এ ঘটনায় চারজনের মৃত্যু হলো।
এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টায় মৃত্যু হয় রফিকুলের মা রিনা বেগমের (৫০)। তাদের চারজনের অবস্থাই সংকটাপন্ন ছিল। তাদের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছিল।
শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন জানান, এ ঘটনায় বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে প্রথমে মৃত্যু হয় রিনা বেগমের। পরে রাত ২টা থেকে আড়াইটার মধ্যে মৃত্যু হয় রিনার ছেলে শফিকুল ইসলাম ও গ্যাসলাইন মিস্ত্রী সুমনের। গতকাল শুক্রবার বিকাল পৌনে ৪টার দিকে মারা যান রওশনারা। রিনা বেগমের শরীরের ৭০ শতাংশ, শফিকুলের ৮৫ শতাংশ, সুমনের ৪৫ শতাংশ এবং রওশানারার ৮৫ শতাংশ দগ্ধ হয়েছিল। এ ঘটনায় আরো তিনজন ভর্তি রয়েছেন।
প্রসঙ্গত, গত বুধবার দিবাগত রাত ১২টার দিকে মিরপুর ১১ নম্বর সেকশনের সি ব্লকের একটি বাসায় বিস্ফোরণের ঘটনা ঘটে। পরে তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়