জাসদের পাল্টা প্রশ্ন : ১৫ আগস্ট সেলিম মার্কিন দূতাবাসে কী করছিলেন

আগের সংবাদ

কারা এই আইএস-কে? আফগানিস্তানে সক্রিয় নৃশংসতম জঙ্গিগোষ্ঠীর কাবুলে হামলার দায় স্বীকার

পরের সংবাদ

বাসে ডাকাতি : ভোলাহাটে আরো তিন ডাকাত গ্রেপ্তার

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : ভোলাহাটে পরিবহনে ডাকাতির ঘটনায় আরো ৩ জন ডাকাত দলের সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের একটি দল। এর আগে আরো ৪ জনকে গ্রেপ্তার করা হয়। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব।
গ্রেপ্তার ডাকাত দলের সদস্যরা হলো- শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের শান্তির মোড় হামিদ নগর এলাকার মোফাজ্জল হকের ছেলে তাজেল আলী (৩৫), বলিয়াদীঘি মধ্য বাজারের মৃত সমশের আলীর ছেলে আনারুল ইসলাম ওরফে আনু গুরু (৪৫) ও নয়াগ্রামের ভুল্লুর রহমানের ছেলে রেজাউল করিম (৪০)।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান, ডিবি ওসি আলহাজ বাবুল উদ্দিন সরদার, ভোলাহাট থানার ওসি মাহবুবুর রহমানসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার ২নং গোয়ালবাড়ি ইউনিয়নের ফলিমারী বিল এলাকায় গত ২৩ আগস্ট সন্ধ্যা সাড়ে ৭টা থেকে পৌনে ৮টার ভেতর কতিপয় দুষ্কৃতিকারী পথরোধ করে ঢাকাগামী ৩টি যাত্রীবাহী বাস থামিয়ে যাত্রীদের ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা, মোবাইল, স্বর্ণালঙ্কার ও মূল্যবান জিনিসপত্র ডাকাতি করে নিয়ে যায়। এ ঘটনায় ভোলাহাট থানায় অজ্ঞাতনামা ডাকাতদের বিরুদ্ধে একটি ডাকাতি মামলা হয়েছে।
ঘটনার পরপরই চাঞ্চল্যকর এ ঘটনার তদন্তে নামে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ। পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিবের সার্বিক তত্ত্বাবধানে ডাকাতির ঘটনায় জড়িত অপরাধীদের গ্রেপ্তারসহ লুষ্ঠিত মালামাল উদ্ধারের জন্য ভোলাহাট থানা ও ডিবি পুলিশের সমন্বয়ে কয়েকটি টিম যৌথ অভিযান পরিচালনা শুরু করে।
আসামিদের কাছ থেকে ১৯টি ফোন, স্বর্ণালংকার ও নগদ ১৯ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। এছাড়া ডাকাতদের কাছ থেকে ডাকাতিকালে ব্যবহৃত ৫টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। ডিবির জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা ডাকাতির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে।

তারা পলাতক অপর সঙ্গীদের নিয়ে ডাকাতি করেছে বলেও জানায়। পালিয়ে থাকা ডাকাত দলের সদস্যদের গ্রেপ্তারসহ লুষ্ঠিত আরো অন্যান্য মালামাল উদ্ধারে পুলিশ ও ডিবি পুলিশের অভিযান অব্যাহত আছে বলে জানান এসপি আবদুর রকিব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়