জাসদের পাল্টা প্রশ্ন : ১৫ আগস্ট সেলিম মার্কিন দূতাবাসে কী করছিলেন

আগের সংবাদ

কারা এই আইএস-কে? আফগানিস্তানে সক্রিয় নৃশংসতম জঙ্গিগোষ্ঠীর কাবুলে হামলার দায় স্বীকার

পরের সংবাদ

নোয়াখালীতে অপহৃত কিশোরী ঢাকায় উদ্ধার : যুবক গ্রেপ্তার

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : জেলার সোনাইমুড়ী উপজেলার বারগাঁও ইউনিয়নে এক কিশোরীকে (১৪) অপহরণের পর ধর্ষণের ঘটনায় মো. সাগর সরদার (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃত যুবককে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নোয়াখালীর বিচারিক আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।
গ্রেপ্তারকৃত মো. সাগর সরদার শরীয়তপুর জেলার ভেদেরগঞ্জ থানার ছওগাঁ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নাজিরপুর গ্রামের সরদার বাড়ির নূর মোহাম্মদ সরদারের ছেলে।
সোনাইমুড়ী থানার পুলিশ ভিকটিম এবং ভিকটিমের বাবা বেলাল হোসেনের বরাত দিয়ে বলেন, সোনাইমুড়ি উপজেলার বারগাঁও ইউনিয়নের ভিকটিমের (১৪) সঙ্গে মোবাইলে সাগর সরদারের পরিচয় হয়। পরিচয়ের সুবাদে সাগর ভিকটিমকে প্রেমের প্রস্তাব দেয়। ভিকটিম তার প্রস্তাবে সাড়া না দেয়ায় সাগর তার ওপর ক্ষুব্ধ হয়ে ওঠে। গত শুক্রবার বিকাল ৪টার দিকে ভিকটিম তার নানার বাড়িতে যাওয়ার পথে পরিকল্পিতভাবে সোনাইমুড়ি উপজেলার বারগাঁও ইউনিয়নের কাশিপুর বাজারের সিএনজি স্টেশন থেকে সাগর তাকে অপহরণ করে ঢাকার জগন্নাথপুর বাড্ডা এ্যাপোলো হাসপাতালের বিপরীতে একটি বাসায় নিয়ে যায়। সেখানে ভিকটিমকে একাধিকবার তাকে ধর্ষণ করে সাগর। ওই ঘটনায় গত শনিবার ভিকটিমের বাবা বেলাল হোসেন সোনাইমুড়ী থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।

পরবর্তী সময়ে সোনাইমুড়ী থানার পুলিশ প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ঢাকা বাড্ডা থানা পুলিশের সহায়তায় বুধবার রাতে জগন্নাথপুর মাতবর বাড়ির আকবর বিল্ডিংয়ে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করে। একই সময় মো. সাগর সরদারকে গ্রেপ্তার করে পুলিশ।
সোনাইমুড়ী থানার ওসি তহিদুল ইসলাম জানান, এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে সোনাইমুড়ী থানায় অভিযুক্ত সাগরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়