ডুপ্লেক্স বাসায় অগ্নিকাণ্ডে দুই গৃহকর্মীর মৃত্যু

আগের সংবাদ

খোঁড়াখুঁড়িতে জনদুর্ভোগ : লকডাউনে কাজ করলে এখন ভোগান্তি হতো না > জমানো পানিতে বাড়ছে এডিস মশা

পরের সংবাদ

হাতিয়া : নবজাতকের লাশ উদ্ধার

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : জেলার দ্বীপ উপজেলা হাতিয়াতে একটি ডোবা থেকে নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম। গত সোমবার রাত ১১টার দিকে উপজেলার বুড়িরচর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের গুল্যাখালী গ্রামে এ ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার বুড়িরচর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের গুল্যাখালী গ্রামের হাজী শাহজাহানের বাড়ির দক্ষিণ পাশে একটি ডোবায় সোমবার রাত ১১টার দিকে নবজাতকের ভাসমান মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয় এলাকাবাসী। এরপর তারা পুলিশে খবর দিলে হাতিয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।
হাতিয়া থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, নবজাতকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নবজাতকটিকে জন্মের পরই ডোবায় ফেলে দিয়ে যাওয়া হয়। ময়নাতদন্ত রিপোর্ট পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়