১৩ দিনেও খোঁজ মেলেনি স্কুলছাত্র আব্দুর রহিমের

আগের সংবাদ

প্রত্যাবাসনে বাধা চীন-রাশিয়া! বাস্তুচ্যুত রোহিঙ্গাদের মিয়ানমারে ফেরত পাঠাতে আন্তর্জাতিক মহলও নিষ্ক্রিয়

পরের সংবাদ

ডুপ্লেক্স বাসায় অগ্নিকাণ্ডে দুই গৃহকর্মীর মৃত্যু

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর বনানীতে অগ্নিকাণ্ডের ঘটনায় দুই কিশোরী নিহত হয়েছে। নিহতরা হলো- মীম (১৬) ও স্বপ্না (১৪)। বনানী ১০ তলা ভবনের ডুপ্লেক্স বাসাটিতে গৃহকর্মী হিসেবে কাজ করত তারা। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালে রাখা হয়েছে। একই ঘটনায় রিনতা (৩০) নামে ওই বাসার অপর এক সদস্য আহত হয়েছেন। প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে তাকে। গতকাল সোমবার এ তথ্য জানিয়েছেন বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আজম মিয়া।
ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাসেল শিকদার বলেন, রবিবার রাত ১টা ৫৬ মিনিটে আগুন লাগার খবর পাওয়া যায়। পরে ২টা ৫ মিনিটে ঘটনাস্থলে পৌঁছে ৪টি ইউনিট কাজ শুরু করে। পরে রাত ২টা ৩০ মিনিটে আগুন নেভানো হয়। এ সময় বাসাটি থেকে ৩ জনকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেট্রোপলিটন হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
বনানী থানার ওসি নুরে আজম মিয়া বলেন, রবিবার গভীর রাতে বনানী ৩ নম্বর রোডের ৭৯ নম্বর ১০তলা একটা আবাসিক ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে খবর পেয়ে রাতে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে জানা গেছে ডুপ্লেক্স বাসাটির ফ্রিজের লাইন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এ সময় ওই দুই গৃহকর্মী বাথরুমে আশ্রয় নেয়। তবে প্রচণ্ড ধোয়ায় তারা অচেতন হয়ে পড়ে। তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে মৃত ঘোষণা করা হয়। তিনি আরো বলেন, এ ঘটনায় আরো একজন আহত হয়ে চিকিৎসা নিয়েছেন। ৪ ও ৫ তলা নিয়ে ছিল বাসাটি। নিচ তলায় থাকতেন গৃহকর্মীরা। সেখানে রান্নাঘরের সঙ্গে থাকা ফ্রিজ থেকেই এমনটা হয়। সন্দেহজনক কিছু এখনো পাওয়া যায়নি। এ ঘটনায় অপমৃত্যু মামলা হবে। ওই দুই গৃহকর্মীর বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালে রাখা হয়েছে বলেও তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়