ডুপ্লেক্স বাসায় অগ্নিকাণ্ডে দুই গৃহকর্মীর মৃত্যু

আগের সংবাদ

খোঁড়াখুঁড়িতে জনদুর্ভোগ : লকডাউনে কাজ করলে এখন ভোগান্তি হতো না > জমানো পানিতে বাড়ছে এডিস মশা

পরের সংবাদ

টুকরো খবর

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মরদেহ উদ্ধার
কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে মাঠ থেকে অজ্ঞাত এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার সকালে হরিণাকুণ্ডু উপজেলার শুড়া গ্রামের দোলোখালি মাঠের রাস্তার ব্রিজের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পুলিশ জানায়, রাস্তার পাশে অজ্ঞাত এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনাস্থল থেকে একটি শর্টগানের গুলির খোসা উদ্ধার ও একটি মোবাইলের সিম উদ্ধার করা হয়েছে। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা জানাতে পারেনি পুলিশ।
বিদ্যুৎস্পৃষ্টে নিহত
গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি : গফরগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শফিকুল ইসলাম (৫০) নামে এক অবসরপ্রাপ্ত সেনা সদস্যের মৃত্যু হয়েছে। নিহত শফিকুল ইসলাম পার্শ¦বর্তী হোসেনপুর উপজেলার চরকাইট্রাল গ্রামের মৃত ইস্রাফিলের ছেলে। ঘটনাটি ঘটে গত সোমবার সকালে পৌর শহরের ষোলহাসিয়া গ্রামের শিবগঞ্জ রোডের ২নং গলিতে। জানা যায়, শফিকুল ইসলাম রান্নাঘরের দেয়ালে পেরেক ঠোকতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরিস্থিতির অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক শফিকুল ইসলামকে মৃত ঘোষণা করেন।
খামারিদের প্রশিক্ষণ
মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : মুজিব শতবর্ষে এনএটিপি-২ প্রকল্পের আওতায় পিরোজপুরের মঠবাড়িয়ায় মুরগি খামারিদের একদিনের প্রশিক্ষণ দেয়া হয়েছে। গত সোমবার উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের প্রশিক্ষণ কক্ষে প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এ প্রশিক্ষণের আয়োজন করে। উপজেলা টিকিকাটা ইউনিয়নের ৩০ মুরগি খামারিকে দিনব্যাপী প্রশিক্ষণ দেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোহা. নুর আলম, ভেটেরিনারি সার্জন ডা. শ্যমল চন্দ্র দাস, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. উম্মে খাদিজা মিতু।
ট্রাক চাপায় নিহত
কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া : জেলার সরাইলে ট্রাক চাপায় সাগর মিয়া (২০) নামের এক ভ্যান চালক নিহত হয়েছেন। গত সোমবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের কুট্টাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাগর সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের বাকাইল গ্রামের নান্নু মিয়ার ছেলে। বিষয়টি নিশ্চিত করে খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ওসি মোহাম্মদ শাহজালাল আলম জানান, সকালে সাগর মিয়া বেকারির রুটি-বিস্কুট নিয়ে বিভিন্ন দোকানে সরবরাহ করতে ভ্যানগাড়ি চালিয়ে ঢাকা-সিলেট মহাসড়কের পাশ দিয়ে সরাইলে দিকে যাচ্ছিল। এ সময় পেছন দিক দিয়ে বালু বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানগাড়িটিসহ সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে গুরুতর আহত অবস্থায় ভ্যানচালক সাগরকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ইয়াবাসহ গ্রেপ্তার
সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : সোনারগাঁও উপজেলার রতনপুর এলাকায় গত সোমবার ভোরে পুলিশ অভিযান চালিয়ে ১০৯ পিস ইয়াবা ও দুই বোতল বিদেশি মদসহ শীর্ষ মাদক ব্যবসায়ী রিমনকে (২৬) গ্রেপ্তার করেছে। জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের রতনপুর গ্রামের কালামের ছেলে মাদক ব্যবসায়ী রিমন এলাকায় দীর্ঘদিন ধরে ১৫-২০ জনের একটি সিন্ডিকেট করে ইয়াবা, মদ, বিয়ার ও ফেনসিডিল পাইকারিভাবে বিক্রি করে আসছে। সে এলাকায় সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। গোপন সংবাদের ভিত্তিতে ভোরে তাকে ইয়াবা ও বিদেশি মদসহ গ্রেপ্তার করে পুলিশ। দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।
মতবিনিময় সভা
তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি : উপজেলার বিভিন্ন সরকারি দপ্তর পরিদর্শন শেষে তেঁতুলিয়া সদর ইউনিয়ন পরিষদ হলরুমে জঙ্গিবাদ, সন্ত্রাস, নাশকতা, মানবপাচার, মাদকদ্রব্য, বাল্যবিয়ে, দুর্নীতি, করোনা ও ডেঙ্গু প্রতিরোধ বিষয়ে মতবিনিময় সভা করেন জেলা প্রশাসক জহুরুল ইসলাম। গত সোমবার তেঁতুলিয়া সদর ইউনিয়ন পরিষদ হলরুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান জিরো টলারেন্স রয়েছে। মাদকসেবীদের আইনের হাতে তুলে দিন। তেঁতুলিয়াকে মডেল ও পর্যটন উপজেলা হিসেবে গড়ে তুলতে ডাকবাংলো ঘেঁষা মহানন্দা নদীর তীরে পর্যটকদের জন্য আরো সৌন্দর্যবর্ধন করতে প্রয়োজনী পদক্ষেপ গ্রহণ করা হবে। এছাড়া তিনি বিভিন্ন সরকারি দপ্তরের কাজের গতিশীলতা বৃদ্ধির জন্য দপ্তর প্রধানদের তাগিদ দেন। সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আনিসুর রহমানের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহা, ভাইস চেয়ারম্যন ইউসুফ আলী, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া, আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী মণ্ডল, কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আব্দুল লতিফ তারিন, ওসি আবু ছায়েম মিয়া প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়