সিরিজ বোমা হামলার প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন

আগের সংবাদ

ঝুঁকিতে উদারপন্থি ও নারীরা : শরিয়া আইনে দেশ চালানোর ঘোষণা তালেবান প্রশাসনের, তালেবানবিরোধী বিক্ষোভ বিভিন্ন শহরে

পরের সংবাদ

নাগেশ্বরী : নানাবাড়ি বেড়াতে এসে ধর্ষণের শিকার কিশোরী

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি : নাগেশ্বরীতে নানাবাড়িতে বেড়াতে এসে ধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী। গতকাল বুধবার ভোরে রক্তাক্ত ও অজ্ঞান অবস্থায় তাকে বাড়ির পাশের পুকুর ধার থেকে উদ্ধার করা হয়। ঘটনাটি ঘটেছে উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের রতনপুর বোর্ডের বাজার এলাকায়।
ভুক্তভোগীর নানা জানান, পার্শ্ববর্তী উপজেলা ভূরুঙ্গামারীর গছিডাঙ্গা দীপেরহাট থেকে তার নাতনি (১৬) মঙ্গলবার তার বাড়ি রতনপুর বোর্ডের বাজার এলাকায় আসে। রাতের খাবার শেষে সে ঘুমাতে যায়। রাত ২টার দিকে তারা টের পেয়ে দেখেন সে বিছানায় নেই। তারপর তারা খুঁজতে বের হন। একপর্যায়ে বুধবার ভোরে বাড়ির সামনে পুকুরের ধারে একটি ফাঁকা জায়গায় তাকে খুঁজে পান তারা। সে সেখানে রক্তাক্ত অবস্থায় অজ্ঞান হয়ে পড়েছিল। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যাওয়া হয়। জ্ঞান ফিরে সে জানায়, রায়গঞ্জ ইউনিয়নের রতনপুর গাছীরখামার এলাকার আব্দুস ছালামের ছেলে আল-আমীন (২৭) তাকে ধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে গেছে। পরে পরিবারের লোকজন সকালে তাকে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। অতিরিক্ত রক্তক্ষরণে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে সেখান থেকে তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানেই চিকিৎসাধীন রয়েছে সে।
নাগেশ্বরী থানার ওসি (তদন্ত) পলাশ চন্দ্র মণ্ডল জানান, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল ঘুরে এসেছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়