সিরিজ বোমা হামলার প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন

আগের সংবাদ

ঝুঁকিতে উদারপন্থি ও নারীরা : শরিয়া আইনে দেশ চালানোর ঘোষণা তালেবান প্রশাসনের, তালেবানবিরোধী বিক্ষোভ বিভিন্ন শহরে

পরের সংবাদ

কোভিড টিকা : দ্বিতীয় ডোজ নিলেন খালেদা জিয়া

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া টিকাকেন্দ্রে গিয়ে যুক্তরাষ্ট্রের ওষুধ কোম্পানি মডার্নার তৈরি করোনা ভাইরাসের টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন। গতকাল বুধবার বিকাল সাড়ে ৪টায় মহাখালীর শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট এন্ড হাসপাতালে গিয়ে এই টিকা নেন তিনি।
এ হাসপাতাল থেকেই গত ১৯ জুলাই কোভিড টিকার প্রথম ডোজ নিয়েছিলেন খালেদা জিয়া। সেদিনের মতো বুধবারও তিনি গাড়ি থেকে নামেননি। অসুস্থতার কারণে চিকিৎসকদের পরামর্শে তাকে গাড়িতে এসে টিকা দিয়ে যান স্বাস্থ্যকর্মীরা। খালেদার ব্যক্তিগত চিকিৎসক এ জেড এম জাহিদ হোসেন সাংবাদিকদের জানান, বিএনপি চেয়ারপারসন ছাড়াও তার বাসার আরো পাঁচজন এদিন টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন।
এদিকে বিএনপি নেত্রীর হাসপাতালে আসার খবরে কর্মীদের অনেকে শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউটে ভিড় করেন। বিএনপি নেতাদের মধ্যে মাহবুব উদ্দিন খোকন, নিলুফার চৌধুরী মনি, যুবদলের সাইফুল আলম নিরব, সুলতান সালাহউদ্দিন টুকুসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
টিকা নিয়েই গুলশানের বাসা ফিরোজায় ফিরে যান ৭৫ বছর বয়সি খালেদা জিয়া। ছোট ভাই শামীম এস্কান্দারের গাড়িতে চড়ে তিনি টিকা নিতে এসেছিলেন এদিন। দুর্নীতির দুই মামলায় দণ্ডিত খালেদা জিয়াকে মহামারি শুরুর পর গত বছরের মার্চে সরকারের নির্বাহী আদেশে সাময়িক মুক্তি দেয়া হয়। তারপর থেকে তিনি গুলশানের বাসা ফিরোজায় আছেন। সেখানে এ বছরের এপ্রিলে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হন। পরে তাকে হাসপাতালেও ভর্তি করা হয়। ৫৪ দিন পর গত ১৯ জুন তিনি বাসায় ফেরেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়