সিরিজ বোমা হামলার প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন

আগের সংবাদ

ঝুঁকিতে উদারপন্থি ও নারীরা : শরিয়া আইনে দেশ চালানোর ঘোষণা তালেবান প্রশাসনের, তালেবানবিরোধী বিক্ষোভ বিভিন্ন শহরে

পরের সংবাদ

কুমিল্লা ইপিজেডের ৩৮ হাজার শ্রমিক পাচ্ছেন টিকা

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

আনোয়ার হোসাইন, কুমিল্লা থেকে : কুমিল্লা রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চলের (ইপিজেড) স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে ৪৫টি চলমান শিল্পকারখানায় কর্মরত ৩৮ হাজার শ্রমিকদের মাঝে টিকা প্রদান কার্যক্রম চালু করা হয়েছে। গত মঙ্গলবার সকালে ইপিজেডের কাদেনা ও ব্যান্ডিক্সসহ ৫টি প্রতিষ্ঠানে টিকাদান কার্যক্রম চালু করা হয়। প্রথম ধাপে বিভিন্ন কারখানায় কর্মরত ১০ হাজার শ্রমিককে টিকা দেয়া হবে।
কুমিল্লা ইপিজেড ও কুমিল্লা সিভিল সার্জন অফিসের যৌথ উদ্যোগে মঙ্গলবার থেকে আজ বৃহস্পতিবার পর্যন্ত (৩দিন) এ টিকা কর্মসূচি চালু থাকবে। সরকারি সিদ্ধান্ত অনুযায়ী, ইপিজেডের অবশিষ্ট ২৮ হাজার শ্রমিকেও ধারাবাহিকভাবে কোভিড-১৯ টিকার আওতায় আনা হবে বলে জানায় কুমিল্লা রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চল কর্তৃপক্ষ বেপজা।
টিকাদান কর্মসূচি উদ্বোধন করেন কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইন, কুমিল্লা রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চল কর্তৃপক্ষের (বেপজা) মহাব্যবস্থাপক মো. জিল্লুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন কাদেনা স্পোর্টস ওয়্যার লিমিটেডের উৎপাদন পরিচালক আব্দুল মাজেদ, বেপজার শিল্প ও সম্পর্ক পরিচালক আশিক মোহাম্মদ শাহাদাত হোসেন, কাদেনা স্পোর্টস ওয়্যার লিমিটেডের মহাব্যবস্থাপক মোহাম্মদ বাকী বিল্লাহ, আব্দুল কুদ্দুস, মো. হারুন ও উপমহাব্যবস্থাপক এনামুল হক প্রমুখ। সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইন জানান, কুমিল্লা ইপিজেডে কর্মরত শ্রমিকদের সিনোফার্মের (ভ্যারোসেল) টিকা দেয়া হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়